• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আখাড়া পরিষদের নতুন সিদ্ধান্ত! ধর্ষণকাণ্ডে জেল যাত্রার পর বিপদ আরও বাড়ল চিন্ময়ানন্দের

ধর্ষণকাণ্ডে জেল যাত্রার পর স্বামী চিন্ময়ানন্দের বিপদ আরও বাড়তে চলেছে। হিন্দু সাধুদের সংগঠন অখিল ভারতীয় আখাড়া পরিষদ ১০ অক্টোবর হরিদ্বারে একটি বৈঠক ডেকেছে। সেখানে স্বামী চিন্ময়ানন্দকে সাধু সম্প্রদায় থেকে বের করে দেওয়ার ব্যাপারে আলোচনা হবে বলে জানা গিয়েছে। সূত্রের খবর অনুযায়ী, তাঁকে যদি আদালত অপরাধ মুক্ত ঘোষণা না করে তাহলে সাধু সম্প্রদায় থেকে বহিষ্কার করা হবে।

আখাড়া পরিষদের নতুন সিদ্ধান্ত! ধর্ষণকাণ্ডে জেল যাত্রার পর বিপদ আরও বাড়ল চিন্ময়ানন্দের

আইনের এক ছাত্রী স্বামী চিন্ময়ানন্দের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনার একমাস পর গত শুক্রবার তাঁকে গ্রেফতার করা হয়। উত্তরপ্রদেশ তরফ থেকে কেন্দ্রের প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণ ছাড়াও হুমকির অভিযোগও আনা হয়েছে। শাহজাহানপুরের স্থানীয় আদালত তাঁকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছে।

এই ঘটনা সামনে আসে ২৪ অক্টোবর। সেই দিন ফেসবুক পোস্ট করেছিলেন ওই ছাত্রী। সন্ত সমাজের এক প্রতিনিধির বিরুদ্ধে তাঁকে ও তাঁর পরিবারের সদস্যদের খুনের হুমকির অভিযোগ করে নিরুদ্দেশ হয়ে গিয়েছিলেন। সেই সময় ওই ছাত্রী চিন্ময়ানন্দের নাম করেননি।

[ ৩৭৭ ধারা নিয়ে কেঁদে ফেলেছিলেন করণ! সমকামী বিবাহ নিয়ে এবার বোমা ফাটালেন বলি-সেলেব ]

রাজস্থান থেকে ওই ছাত্রীকে ধরে সুপ্রিম কোর্টের সামনে হাজির করানো হয়। এরপরেই সর্বোচ্চ আদালত এই মামলার তদন্তের জন্য সিট গঠনের নির্দেশ দিয়েছিল।

[ দিল্লিতে অক্ষরধাম মন্দিরের সামনে চলল গুলি, জোরদার করা হল নিরাপত্তা]

English summary
Akhil Bharatiya Akhara Parishad wants to expel Swami Chinmayanand from saint community
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X