• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সব ঠিক হয়ে যাবে, উত্তর-পূর্ব দিল্লিতে রাস্তায় নেমে বাসিন্দাদের আশ্বাস ডোভালের

হিংসা বিধ্বস্ত উত্তর-পূর্ব দিল্লি শান্ত করতে শেষে ময়দানে নামতে হল জাতীয় নিরাপত্তা উপদেষ্টাকে। জাফরাবাদ, চাঁদবাগের বিভিন্ন এলাকা পরিদর্শন করে সেখানকার বাসিন্দাদের সঙ্গে কথা বলেন তিনি। অজিত বাসিন্দাদের আস্বস্ত করে জানিয়েছেন, ইনশাহাল্লাহ... সব ঠিক হয়ে যাবে।

পরিদর্শনে অজিত ডোভাল

পরিদর্শনে অজিত ডোভাল

মঙ্গলবার রাত থেকেই দিল্লিকে শান্ত করতে ময়দানে নামতে হয়েছে জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল। বুধবার বিকেলে আবার উত্তর-পূর্ব দিল্লির জাফরাবাদ, মৌজপুর, চাঁদবাগ পরিদর্শন করেন তিনি। পুলিস কনভয় সঙ্গে নিয়ে রাস্তায় নেমে এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেছেন ডোভাল। সেখানকার বাসিন্দাদের তিনি বলেছেন, ইনশাহাল্লাহ... সব ঠিক হয়ে যাবে। ভয় পাওয়া বা আতঙ্কিত হওয়ার কোনও কারণ নেই।

বাসিন্দাদের অভিযোগ শুনলেন ডোভাল

বাসিন্দাদের অভিযোগ শুনলেন ডোভাল

জাতীয় নিরাপত্তা উপদেষ্টাকে সামনে পেয়ে নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন এলাকার বাসিন্দারা। জাফরাবাদের এক কলেজ ছাত্রী অভিযোগ করেছেন, রাতে আমরা ঘুমোতে পারছি না। আমরা সংঘর্ষে না জড়ালেও পড়াশোনা করতে পারছি না। ডোভাল তাঁকে বলেন পুলিস কড়া পদক্ষেপ করছে। পাল্টা ছাত্রী অভিযোগ করেন পুলিস কোনও পদক্ষেপ করছে না। ছাত্রীকে আস্বস্ত করে ডোভাল জানিয়েছেন তিনি প্রতিশ্রুতি দিচ্ছেন, আমি কথা দিলাম শান্তি বজায় থাকবে।

অমিতশাহের সভাস্থল পরিদর্শনে দিলীপ, রাহুলরা ! সভায় থাকবেন নাড্ডাও
অমিত শাহের নির্দেশে পরিদর্শন

অমিত শাহের নির্দেশে পরিদর্শন

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নির্দেশেই অজিড ডোভালের উত্তর-পূর্ব দিল্লি পরিদর্শন বলে জানা গিয়েছে। গত তিন দিনের হিংসায় পরিস্থিতি দিল্লি পুলিসের আয়ত্তের বাইরে চলে গিয়েছে। হিংসা চরম আকার নিয়েছে দিল্লিতে। দিল্লি পুলিসের দক্ষতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। যদিও অজিত ডোভাল এই নিয়ে দিল্লি পুলিসের পাশে দাঁড়িয়ে তাকে সমর্থন জানিয়েছেন।

English summary
Ajith Doval talk to locals in North-East Delhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X