• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মন্ত্রিত্ব প্রাপ্তির প্রথম তালিকায় নেই নাম, তড়িঘড়ি কাকা শরদের কাছে অজিত

শোনা যাচ্ছিল উপ মুখ্যমন্ত্রী পদে আবার নিযুক্ত হচ্ছেন অজিত পাওয়ার। এবার শুধু শিবির বদল। কিন্তু বাস্তবে দেখা গেল তার কোনওটাই ঘটেনি। শিবসেনার নেতৃত্বে কংগ্রে-এনসিপি জোটের মন্ত্রীদের প্রথম তালিকায় পাওয়া গেল না অজিত পাওয়ারের নাম। খোঁজ িনতে তড়িঘড়ি কাকা শরদ পাওয়ারের কাছে ছুটে গেলেন অজিত পাওয়ার।

মন্ত্রীদের প্রথম তালিকায় নেই অজিত

মন্ত্রীদের প্রথম তালিকায় নেই অজিত

আজই মুখ্যমন্ত্রী পদে শপথ নিচ্ছেন উদ্ধব ঠাকরে। তার পরে রাজভবনে বািক মন্ত্রীদের শপথ নেওয়ার কথা। প্রথম দফায় মন্ত্রীদের যে তালিকা প্রকাশিত হয়েছে। তাতে এনসিপি কোটা থেকে দুই বিধায়কের নাম রয়েছে। ছগন ভুজওয়াল এবং জয়ন্ত পাটিল। এঁরা দু'জন আজ প্রথম মন্ত্রী পদে শপথ নেবেন। এনসিপির তরফে তাই জানানো হয়েছে। কোথাও নেই অজিত পাওয়ারের নাম। অথচ গতকাল পর্যন্ত উপমুখ্যমন্ত্রী পদে তিনি শপথ নেবেন বলে শোনা যাচ্ছিল।

শরদের কাছে অজিত

শরদের কাছে অজিত

মন্ত্রীদের প্রথম তালিকায় তাঁর নাম নেই জানতে পেরেই তড়িঘড়ি কাকা শরদ পাওয়ারের কাছে ছুটে গিয়েছে অজিত পাওয়ার। গতকাল অপ্রত্যাশিত ভাবেই ঘরে ফিরেছিলেন অজিত। তার আগে পর্যন্ত তাঁর কারণেই ভেস্তে যেতে বসেছিল উদ্ধব ঠাকরের স্বপ্ন। এক প্রকার অনিশ্চয়তার দিকেই চলে গিয়েছিল শিবসেনা-এনসিপি-কংগ্রেসের জোট।
অজিত ঘরে ফিরে আসায় উল্লাস শুরু হয়েছিল এনসিপি শিবিরে। শোনা যাচ্ছিল উপমুখ্যমন্ত্রী পদে ফের বসতে চলেছেন অজিত। েস জল্পনায় কী তবে জল ঢাললেন শরদ পাওয়ার।

 অজিত না জয়ন্ত কে হবেন উপ মুখ্যমন্ত্রী?

অজিত না জয়ন্ত কে হবেন উপ মুখ্যমন্ত্রী?

ভাইপো অজিত নয় বরাবরই উপমুখ্যমন্ত্রী পদে শরদের প্রথম পছন্দ থেকে জয়ন্ত পাটিল। অজিত শিবির বদলের চরম পদক্ষেপ না করতে হয়তো শরদ তাঁকে এই পদে বেছে নিতেন। কিন্তু সেটা বোধ হয় আর হচ্ছ না। জয়ন্ত পাটিলই হয়তো হতে চলেছেন উপমুখ্যমন্ত্রী। এমনই শোনা যাচ্ছে। তবে মহারাষ্ট্রের রাজনৈতিক পরিস্থিতি যেরকম তাতে কখন কোন দিকে পাশা উল্টায় সেটা বলা কঠিন।

English summary
Ajit Pawar's name missing from first minister list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X