• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গাড়ির সামনে টেনে নিয়ে গিয়ে মেরেছিল ওরা, নতুন করে অভিযোগ ঐশীর

নতুন করে পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন জেএনইউ-র ছাত্র সংগঠনের নেত্রী ঐশী ঘোষ। পুলিশকে ঐশী জানিয়েছেন, সেদিন ২০ থেকে ৩০ জনের একটি দল তাঁকে ঘিরে ধরে লোহার রড দিয়ে একাধিকবার আঘাত করে। এমনকী তাঁর শারীরিক নিগ্রহ করা হয়েছিল। এমনকী অশালীন ভাষায় কটূক্তি করা হয়েছিল তাঁকে উদ্দেশ্য করে।

গাড়ির সামনে টেনে নিয়ে গিয়ে মেরেছিল ওরা, নতুন করে অভিযোগ ঐশীর

ঐশী অভিযোগ করেছেন কোনও পুলিস অফিসার এখনও পর্যন্ত তাঁর অভিযোগ শোনার প্রয়োজন মনে করেননি। সেকারণে তিনি নিজেই নতুন করে অভিযোগ করেছেন। ঐশীর মাথা ফেটে যাওয়া সেই ছবি মুহূর্তে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। প্রায় ৭০ জনের একটি দল মুখ ঢেকে ২ ঘণ্টা ধরে তাণ্ডব চালিয়েছিল জেএনইউতে। লোহার রড, কাচের বোতল, হকিস্টিক থেকে শুরু করে লাঠি সবই ছিল তাদের হাতে। ছাত্রদের পাশাপাশি শিক্ষকদেরও মারধর করে তারা।

ঐশী পুলিসকে জানিয়েছেন, ২০ থেকে ৩০ জনের একটি দল তাঁকে ঘিরে ধরে টানতে টানতে একটা গাড়ির সামনে নিয়ে যায়। আমার কোনও অনুরোধ তারা শোনেনি। উল্টে মাটিতে ফেলে লোহার রড দিয়ে একেরপর এক আঘাত করতে থারে। বুকে, পিঠে, মাথায় একের পর এক আঘাত করা হয়। একের পর এক লাথি মারা হয় তাঁকে। ঐশী তাঁর অভিযোগে জানিয়েছে মুখ না ঢেকে যারা সেখানে ছিল তাদের চিনতে পেরেছেন তিনি। ঐশী জানিয়েছেন তাঁকে খুন করার উদ্দেশ্য নিয়েই তারা সেখানে এসেছিল। ঐশী যাতে দ্রুত চিকিৎসা না পায় সেকারণে অ্যাম্বুলেন্সের পথ আটকে দেওয়া হয়েছিল। অনেক ঘুর পথে অ্যাম্বুলেন্স নিয়ে যাওয়া হয়।

২০২০ বিহার নির্বাচন: ঝাড়খন্ডের ভোট মিটতেই কিসের মাসুল দিতে হচ্ছে নীতীশ-রাজ্যের বিজেপিকে! ২০২০ বিহার নির্বাচন: ঝাড়খন্ডের ভোট মিটতেই কিসের মাসুল দিতে হচ্ছে নীতীশ-রাজ্যের বিজেপিকে!

English summary
Aishe Ghosh file fresh complain
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X