• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতা-বাগডোগরা বিমান থেকে যাত্রীদের তাড়াতে পাইলটের অভব্য আচরণ! দেখুন ভিডিও, বিতর্কে এয়ার এশিয়া

ফের যাত্রীদের সঙ্গে বিমানকর্মীদের বচসার জেরে খবরের শিরোনামে আরও এক অসমারিক বিমান পরিষেবা সংস্থা। এবার কলকাতা-বাগডোগরা বিমানে যাত্রীদের সঙ্গে বিমান সংস্থার কর্মীদের দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে। অসামরিক বিমান পরিষেবা সংস্থা এয়ার এশিয়ার কলকতা থেকে বাগডোগরাগামী বিমান আই ৫৫৮৩ এবার বিতর্কের কেন্দ্রে।

কলকাতা-বাগডোগরা বিমান থেকে যাত্রীদের তাড়াতে পাইলটের অভব্য আচরণ! দেখুন ভিডিও, বিতর্কে এয়ার এশিয়া

কলকতা থেকে বাগডোগরাগামী এয়ার এশিয়ার ওই বিমান ৪ ঘণ্টা দেরিতে ছাড়ে। বিমানে সওয়ার ছিলেন ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের এক্সিকিউটিভ ডিরেক্টর দীপঙ্কর রায়। তিনি জানান সকাল ৯ টার সময়ে বিমান উত্তরণের কথা ছিল। প্রাথমিকভাবে তা ৩০ মিনিট দেরি করে। এদিকে, বিমানে উঠে যাত্রীরা ১ ঘণ্টা ধরে বসে থাকেন, যখন তাঁদের জল বা কোনও রকমের খাবার পরিবেশন করা হয়নি। এদিকে , বিমানের বাইরে তখন প্রবল বর্ষণ । বেরোতে পারছেন না বিমান সওয়ার হওয়া যাত্রীরা। এদিকে তাঁদের বেরনোর জন্য চাপ দিতে থাকেন বিমান কর্মীরা । এমনই অভযোগ যাত্রীদের। এমন পরিস্থিততিতে বহু মহিলা , শিশুরা অসুস্থ হয়ে পড়েন। বিমানের মধ্যে অনেকেই বমি করতে থাকেন।

এদিকে, যাত্রীরা যখন বাইরে বেরোতে চাইছেন না, তখন বিমানের এসি পুরদেম চালিয়ে দেন পাইলট। এমনই অভিযোগ যাত্রী দীপঙ্কর রায়ের। সেই সময়ে গোটা বিমানে এসি থেকে ধোঁয়াশা ছড়াতে থাকে। আতঙ্কে ভুগতে থাকেন যাত্রীরা। এদিকে এয়ার এশিয়ার তরফে জানানো হয়েছে, প্রযুক্তিগত কারণে সাড়ে ৪ ঘণ্টা দেরিতে ছাড়ে বিমান, যার জন্য কর্তৃপক্ষ দুঃখিত। তবে এতে যাত্রীদের কোনওরকমের অসুবিধা হলে , তাতে দুঃখিত বিমান পরিষেবা সংস্থা।

English summary
AirAsia pilot puts AC on full blast to make passengers leave flight.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X