• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আকাশে একটি সুরম্য ভ্রমণের সুযোগ, উড়ন্ত অভিযানের পরিকল্পনা এয়ার ইন্ডিয়ার

যারা ভ্রমণ করতে চান তাদের জন্য সুসংবাদ। আর যেতে কোনও বাধা নেই। এয়ার ইন্ডিয়া উড়ান ওড়াতে শুরু করে দিয়েছে। যাঁরা উড়তে চান, তাঁরা বেরিয়ে পড়ুন। এয়ার ইন্ডিয়া ভ্রমণকারীদের আকাশে একটি সুরম্য ভ্রমণের জন্য নিয়ে যাবার কর্মসূচি নিয়েছে। এয়ার ইন্ডিয়া যা একই বিমানবন্দরে থেকে তুলবে বিমানযাত্রীদের এবং নামাবেও।

আকাশে একটি সুরম্য ভ্রমণের সুযোগ, নয়া অভিযানে এয়ার ইন্ডিয়া

প্রাকৃতিক আনন্দ উপভোগের জন্য এই উড়ন্ত অভিযানের পরিকল্পনা করা হয়েছে। ভারতে বিখ্যাত স্পটগুলি থেকে বিমানে ভ্রমণ করা যাবে। এয়ার ইন্ডিয়ার এক কর্মকর্তা জানিয়েছেন, আমরা একটি ফ্লাইট পরিষেবা শুরু করার এই সম্ভাবনা খুঁজে বের করছি।

করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে বিমান পরিষেবা বন্ধ। সবাই-ই প্রায় 'ছুটি'। ফলে কেউই আকাশপথে ভ্রমণে যেতে পারছেন না। এই অভিযানে আবারও উড়ানের অভিজ্ঞতা পাবে। এমনও কিছু হবে যা আগে কখনও হয়নি। এটি ভারতীয়রা স্বাগত জানাবেন বলে আশা করা হচ্ছে।

যাইহোক, কোনও এয়ারলাইন এটি প্রথমবার করছে না। অস্ট্রেলিয়ান বিমান সংস্থা ক্যান্টাস এয়ারওয়েজ সম্প্রতি 'ফ্লাইট টু নোহরে' চালু করেছে এবং ১০ মিনিটের মধ্যে টিকিট বিক্রি হয়ে গেছে। সাত ঘন্টা দীর্ঘ ফ্লাইটের সময় যাত্রীরা গ্রেট ব্যারিয়ার রিফ এবং সিডনি হারবারের মতো আকর্ষণীয় স্থানগুলি দেখতে সক্ষম হবেন।

English summary
Air India is planning to start its own “flights to nowhere” for flyers who have been missing the flying experience.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X