• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ছিনতাইয়ে বাধা, সাতসকালেই চুঁচুড়ায় খুন বৃদ্ধা

  • By Ananya Pratim
  • |

খুন
কলকাতা, ১৯ মার্চ: সাতসকালেই খুন হলেন এক বৃদ্ধা। ছিনতাইয়ে বাধা দেওয়ার তাঁকে খুন করে পালায় দুষ্কৃতীরা। বুধবার ঘটনাটি ঘটেছে হুগলী জেলার চুঁচুড়ায়।

স্থানীয় সূত্রের খবর, প্রতিদিনের মতো এদিনও হাঁটতে বেরিয়েছিলেন আশি বছরের বৃদ্ধা বিন্দু দাস। সঙ্গে ছিলেন হেমপ্রভা শীল। বিন্দু দাসের বাড়ি উত্তর গোরস্থান এলাকায়। আর হেমপ্রভাদেবীর বাড়ি কলেজ রোডে। প্রাতঃভ্রমণের পর ফেরার পথে একটি জায়গায় গাছ থেকে ফুল তুলছিলেন তাঁরা। বিন্দু দাসের গায়ে সোনার গয়না ছিল। সেই দেখে কয়েকজন দুষ্কৃতী আচমকা এসে ঘিরে ধরে। ছিনতাই করার চেষ্টা করে। বাধা দিতে গেলে তাঁরা ওই বৃদ্ধাকে মাথায় প্রচণ্ড আঘাত করে। ঘটনাস্থলেই মারা যান তিনি। বিন্দুদেবীকে বাঁচাতে গিয়ে গুরুতর জখম হন হেমপ্রভা শীল। তাঁকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চুঁচুড়া কিছুদিন আগে পর্যন্তও শান্তিপূর্ণ এলাকা হিসাবে পরিচিত ছিল। কিন্তু ইদানীং পরপর কয়েকটি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধেবেলা শহরের মতিঝিল এলাকায় এক মহিলার গলা থেকে হার ছিনতাই করে পালায় দুষ্কৃতীরা। তার কয়েক দিন আগে অন্তারবাগানেও অনুরূপ ঘটনা ঘটেছিল। পুলিশের কাছে বারবার অভিযোগ জানিয়েও লাভ হয়নি। পুলিশ হাত-পা গুটিয়ে বসে আছে বলে জানান স্থানীয় বাসিন্দারা।

বুধবারের ঘটনার পর আরও আতঙ্ক ছড়িয়েছে। এতদিন অনেকেই নিশ্চিন্তে প্রাতঃভ্রমণে বেরোতেন। সেই অভ্যাস এবার ছাড়তে হবে বলে মনে করছেন তাঁরা।

English summary
Aged woman killed in Chinsurah while resisting snatchers
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X