• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌দু’‌মাস পর ফের কর্মী ছাঁটাইয়ের পথে সুইগি, কাজ খোয়ালেন ৩৫০ জন এক্সিকিউটিভ

করোনা ভাইরাস ও লকডাউনের কোপে আবারও পড়তে হল জনপ্রিয় ফুড অ্যাপ সুইগিকে। ফের সুইগি থেকে ছাঁটাই করা হল ৩৫০ জন এক্সিকিউটিভকে। দু’‌মাস আগেই এই ফুড অ্যাপের পক্ষ থেকে ১,১০০ কর্মীকে ছাঁটাই করা হয়েছিল। ফুড ডেলিভারি অ্যাপের পক্ষ থেকে জানানো হয়েছে যে এটাই চূড়ান্ত ছাঁটাই ছিল, এরপর আর কোনও ছাঁটাইয়ের পথে হাঁটবে না সুইগি।

‌দু’‌মাস পর ফের কর্মী ছাঁটাইয়ের পথে সুইগি, কাজ খোয়ালেন ৩৫০ জন এক্সিকিউটিভ

সুইগি তাদের এক বিবৃতিতে বলেন, '‌মে মাসে, আমরা আমাদের ব্যবসা ও প্রতিষ্ঠানের ভবিষ্যতের কথা ভেবে ছাঁটাই করেছিলাম, কিন্তু এখন সংস্থার ব্যবসা সবে ৫০ শতাংশতে পৌঁছেছে, তাই আমাদের বাধ্য হয়েই এই শেষ চূড়ান্ত কর্মী সঙ্কোচন করতে হল। যার জন্য ৩৫০ জন চাকরি খোয়ালেন।’ সুইগির পক্ষ থেকে বলা হয়েছে, ছাঁটাই হওয়া কর্মীরা কমপক্ষে তিনমাসের বেতন পাবেন এবং তার সঙ্গে ‌ডিসেম্বর পর্যন্ত স্বাস্থ্য বীমার সুবিধাও পাবেন। তারা প্রতি বছর প্রতিষ্ঠানের সঙ্গে অতিবাহিত করার জন্য অতিরিক্ত একমাসের টাকাও পাবেন।

বেঙ্গালুরর সংস্থা সম্প্রতি তাদের ১৫০ মিলিয়ন মার্কিন ডলারের তহবিল বন্ধ করেছে, যেটি দক্ষিণ আফ্রিকার বিনিয়োগকারী নেতৃত্বে আরও ছোট বিনিয়োগকারী, আর্ক ইমপ্যাক্ট, কোরিয়া ইনভেস্টমেন্ট পার্টনারস, স্যামসুং ভেঞ্চারস এবং মিরা অ্যাসেট ক্যাপিটাল মার্কেটস ছিল। প্রসঙ্গত মে মাসে সুইগির প্রতিদন্দ্বী জোম্যাটো ১৩ শতাংশ কর্মী সঙ্কোচন করেছে এবং বেতন কেটেছে। যদিও এ মাসের প্রথম দিকে এই ফুড অ্যাপ কর্মীদের বেতনের সঙ্গে ওই টাকা যুক্ত করে দিয়েছে।

পশ্চিমবঙ্গে ফের লম্বা লকডাউন আসন্ন! মমতা আজ হাইভোল্টেজ বৈঠকে

English summary
again food app swiggy lay off 350 executives
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X