• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের টুইস্ট, এবার শিবসেনা জোট সরকারের উপমুখ্যমন্ত্রী হচ্ছেন অজিত

ক্ষমা চেয়ে লঘু হল শাস্তি। ফের টুইস্ট মহারাষ্ট্রে। সূত্রের খবর আবারও উপ মুখ্যমন্ত্রী পদে বসতে চলেছেন অজিত পাওয়ার।বিজেপির কাছে ভিঁড়ে ক্ষমতা টিকিয়ে রাখা যাবে না আঁচ করতে পেরেই সুপ্রিম কোর্টের নির্দেশ শোনার পর সবার আগে উপমুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দিয়েছিলেন অজিত। পরের দিনই একেবারে ঘরওয়াপসি। ঘরেরে ছেলেকে ফিরিয়ে নিয়েছিল এনসিপি। পদ ছাড়াই বিধায়ক পদে শপথ নেন অজিত। বেলা গড়াতেই খবর ছড়িয়েছে আবারও উপ মুখ্যমন্ত্রী পদ ফিরে পেতে চলেছেন তিনি

শরদের কাছে ভুলস্বীকার

শরদের কাছে ভুলস্বীকার

সুযোগ বুঝে সটান কাকার কাছে গিয়ে ক্ষমা চেয়ে নিয়েছিলেন অজিত পাওয়ার। স্বীকার করে নিয়েছিলেন তিনি ভুল করেছেন। কোন পদে থাকবেন সেটা দলের সিদ্ধান্তের উপরেই ছেড়ে দিয়েছিলেন। সকলে বিধান ভবনে সাধারণ বিধায়কের পদেই শপথ নেন অজিত পাওয়ার।

ফের উপমুখ্যমন্ত্রী পদ

ফের উপমুখ্যমন্ত্রী পদ

আবারও বিড়ালের ভাগ্যেই শিকে ছিঁড়ল। শিবসেনা-এনসিপি জোট সরকারে ফের অজিতই হতে চলেছেন উপ মুখ্যমন্ত্রী। কংগ্রেসের শীর্ষ নেতা মল্লিকার্জুন খাড়গে এবং আহমেদ পাটেলের সঙ্গে শরদ পাওয়ারের বৈঠকের পরেউ উঠে এসেছে এই খবর। আগামিকালই মুখ্যমন্ত্রী পদে শপথ নিতে চলেছেন উদ্ধব ঠাকরে। সম্ভবত সেই মঞ্চেই উপমুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন অজিত পাওয়ার।

বিজেপির চক্ষুশূল অজিত

বিজেপির চক্ষুশূল অজিত

আদালতের নির্দেশ শোনার পরেই মুখ্যমন্ত্রী পদ থেকে ইস্তফা দেন দেবেন্দ্র ফড়নবীশ। তার আগেই অবশ্য অজিত পাওয়ার ইস্তফা দিয়েছিলেন। এতদিন আদে পর্যন্ত যে অজিতকে চোখে হারাচ্ছিল বিজেপি। সেই অজিতের উপরেই এখন দায় চাপাতে ব্যস্ত বিজেপি নেতারা। একনাথ শিণ্ডে অভিযোগ করেছেন অজিতের সমর্থন নেওয়ার জন্যই ডুবতে হল বিজেিপকে। এইরকম দুর্নীতিগ্রস্ত নেতার সঙ্গে না থাকাই ভাল বলে দাবি করেছেন তিনি।

English summary
again ajit pawar will be deputy CM of Maharashtra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X