• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

যোগীর পর করোনা আক্রান্ত কর্ণাটকের মুখ্যমন্ত্রী মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা

  • |

গোটা দেশে ফের ভয়াবহ চেহারা নিচ্ছে করোনা মহামারি। গত ২৪ ঘণ্টাতেও ভারতে আক্রান্ত হয়েছে ২ লক্ষ ১৭ হাজারের বেশি মানুষ। যা এখনও পর্যন্ত মহামারী পর্বে সর্বকালীন রেকর্ড। এদিকে করোনা গ্রাসে তলিয়ে যাচ্ছে দিল্লি, মহারাষ্ট্র, কর্নাটক, উত্তরপ্রদেশের মতো একের পর এক রাজ্য। এদিকে দুদিন আগেই করোনা কবলে পড়েন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদব। এবার করোনার হাত থেকে রেহাই পেলেন না কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা।

দ্বিতীয়বার করোনায় আক্রান্ত কর্ণাটকের মুখ্যমন্ত্রী!

যোগীর পর করোনা আক্রান্ত কর্ণাটকের মুখ্যমন্ত্রী মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা

সূত্রের খবর, সম্প্রতি তাঁর শরীরে একাধিক উপসর্গ দেখা দিলে করোনা টেস্ট করা হয় তাঁর। তারপরেই রিপোর্ট পজেটিভ আসে বলে খবর। এদিকে ইয়েদুরাপ্পার করোনা সংক্রমণের খবরে নতুন করে উদ্বেগ বেড়েছে কর্নাটকের রাজনৈতিক মহলে। সূত্রের খবর, শুক্রবার সকালে তাঁকে প্রথমে রামাইয়া মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁক শারীরিক অবস্থার অবনতি হলে পরে তাঁকে মণিপাল হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

কর্নাটকের মুখ্যমন্ত্রীর দফতরের তরফে ইয়েদুরাপ্পার করোনা সংক্রমণের খবরটি ইতিমধ্যে নিশ্চিতও করা হয়েছে। এদিকে গত কয়েকিনে গোটা রাজ্যজুড়েই সংক্রমণের ধার বাড়ায় মারণ করোনা। কর্ণাটকের রাজধানী ব্যাঙ্গালুরুতেও গত ২৪ ঘণ্টায় ১৪ হাজার ৭৩৮ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। আজ সকালে কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা তাঁর বাসভবনে করোনা পরিস্থিতি নিয়ে বৈঠকও করেন বলেই জানা যায়। কিন্তু তারপরেই তাঁর আচমকা শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে।

পুলিশ দিয়ে সব সম্ভব নয়, করোনা পরিস্থিতিতে ভোট নিয়ে মামলায় হাইকোর্ট

English summary
Karnataka Chief Minister BS Yeddyurappa has been infected with the coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X