India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

উত্তর প্রদেশ-উত্তরাখণ্ডের পরে বিজ্ঞাপনে 'ফাঁসল' বিজেপি শাসিত ত্রিপুরাও! তীব্র কটাক্ষ তৃণমূলের

Google Oneindia Bengali News

এবার ভুল বিজ্ঞাপনের (advertisement) ফাঁদে ত্রিপুরায় বিজেপি (BJP) নেতৃত্বাধীন বিপ্লব দেবের (Biplab Deb) সরকারও। সরকারি বিজ্ঞাপনে স্থান পেয়েছে কলকাতার শিয়ালদহ উড়ালপুল (Sealdah Flyover) এবং তার ওপরে থাকা বেসরকারি বাস, হলুদ ট্যাক্সিও। যা নিতে তীব্র কটাক্ষ করেছে তৃণমূল (Trinamool Congress)। সাফাই দিতে গিয়ে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেছেন, ভুল বশত যেসব ছবি প্রকাশিত হয়েছে, তার কোনও টিই তৃণমূল সরকারের আমলে বাস্তবায়িত হয়নি।

ত্রিপুরা সরকারের বিজ্ঞাপনে কলকাতার ছবি

ত্রিপুরা সরকারের বিজ্ঞাপনে কলকাতার ছবি

ত্রিপুরা সরকারের তরফে প্রকাশিত বিজ্ঞাপনে দেখা গিয়েছে কলকাতার শিয়ালদহ ফ্লাইওভারের ছবি। তার ওপরে নীল-হলুদ বেসরকারি বাস ছাড়াও দেখা যাচ্ছে হলুদ ট্যাক্সি। এমন কী সেখানে দেখা গিয়েছে ফ্লাইওভারের ধারের নীল-সাদা রেলিংও। আর যা নিয়ে সরগরম পশ্চিমবঙ্গের রাজনীতি। শুক্রবার রাতে ত্রিপুরা তৃণমূলের টুইটারের সরকারি সেই বিজ্ঞাপন শেয়ার করা হলেও, এদিন সকালে সেই পোস্ট মুছে দেওয়া হয় ত্রিপুরার সরকারের তরফে।

উত্তর প্রদেশের বিজ্ঞাপনে মা ফ্লাইওভারের ছবি

উত্তর প্রদেশের বিজ্ঞাপনে মা ফ্লাইওভারের ছবি

গত সেপ্টেম্বরে উত্তর প্রদেশ সরকারের এক বিজ্ঞাপনে বাইপাসের মা ফ্লাইওভারের ছবি দিয়ে দেওয়া হয়েছিল। পরে সেই ঘটনায় দায় চাপানো হয় বিজ্ঞাপন সংস্থার ওপরে। সেই সময় অভিষেক বন্দ্যোপাধ্যায় টুইট করে দাবি করেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বাংলার উন্নয়নের ছবি চুরি করে নিজেদের কৃতিত্ব বলে দাবি করছে যোগী আদিত্যনাথের সরকার।

উত্তরাখণ্ডের বিজ্ঞাপনে অন্ডাল বিমানবন্দরের ছবি

উত্তরাখণ্ডের বিজ্ঞাপনে অন্ডাল বিমানবন্দরের ছবি

গতমাসে বিজেপি শাসিত উত্তরাখণ্ডের প্রস্তাবিত বিমানবন্দরের ছবি হিসেবে অসামরিক বিমান পরিবহণমন্ত্রকের তরফে টুইটারে অন্ডালের কাজি নজরুল ইসলাম বিমান বন্দরের ছবি দেওয়া হয়। তৃণমূলের তরফে সেই সময় কটাক্ষ করে বলা হয়, প্রথমে মা উড়ালপুল, তারপর কাজি নজরুল ইসলাম বিমানবন্দর, পশ্চিমবঙ্গের পরিকাঠামো ও উন্নয়নতে নিজেদের বলে দাবি না করে আসল উন্নয়নের পাঠ নিতে পারলেই খুব হবে তারা।

তৃণমূলের কটাক্ষ

তৃণমূলের কটাক্ষ

ত্রিপুরার বিপ্লব দেব সরকারের সরকারি বিজ্ঞাপনে কলকাতার শিয়ালদহ ফ্লাইওভার থেকে, নীল-হলুদ বাস এবং হলুদ ট্যাক্সি নিয়ে তীব্র কটাক্ষ তৃণমূলের। উন্নয়ন করতে না পেরে ধার নিচ্ছে বিজেপির সরকার। কটাক্ষে বলে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেছেন, কাজ নেই, দেখানোর নেই, সেই কারণেই এই পরিস্থিতি। বিজেপির যে নেতারা কলকাতায় প্রচারের আসছেন, তাঁদের উচিৎ হাত জোর করে ক্ষমা চাওয়া।

শমীক ভট্টাচার্যের সাফাই

শমীক ভট্টাচার্যের সাফাই

এদিন সকালে এব্যাপারে জিজ্ঞাসা করা হলে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলেন, সরকার তথা বিজ্ঞাপন এজেন্সিগুলিকে এব্যাপারে সতর্ক থাকা উচিত। পাশাপাশি তিনি বলেছেন , ত্রিপুরার সরকারের বিজ্ঞাপনে যে ছবি দেখানো হয়েছে, কিংবা আগের দুটির কোনওটিই তৃণমূল সরকারের আমলে বাস্তবায়িত হয়নি।

ঘূর্ণিঝড় প্রবণ হয়ে উঠছে পশ্চিমবঙ্গের উপকূলও, কোথায় কতটা প্রভাব একনজরে আবহাওয়া নিয়ে গবেষণায় সতর্কবার্তাঘূর্ণিঝড় প্রবণ হয়ে উঠছে পশ্চিমবঙ্গের উপকূলও, কোথায় কতটা প্রভাব একনজরে আবহাওয়া নিয়ে গবেষণায় সতর্কবার্তা

English summary
TMC criticised as After Uttar Pradesh and Uttarakhand, Tripura Govt publishes advertise giving picture of Kolkata flyover.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X