• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেএনইউ স্টিং অপারেশনে প্রকাশ্যে এলো আর এক মুখোশধারী মহিলার পরিচয়

  • |

গত রবিবার জেএনইউতে ঘটে যাওয়া বর্বরোচিতও হামলার কোনও সিসিটিভি ফুটেজের হাতে আসেনি দিল্লি পুলিশের। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও দেখেই দিল্লি পুলিশ ওই দিন রাতে বিশ্ববিদ্যালয়ে হামলায় নেতৃত্ব দেওয়ার অভিযোগ এনেছে জেএনইউয়ের ছাত্র সংসদের সভাপতি ঐশী ঘোষের বিরুদ্ধে।

জেএনইউ স্টিং অপারেশনে প্রকাশ্যে এলো আর এক মুখোশধারী মহিলার পরিচয়

এদিকে ইন্ডিয়া টুডে সংবাদমাধ্যমের অন্তর্তদন্তে উঠে এসেছে কমপক্ষে চার থেকে পাঁচ জনের নাম, যারা সেদিন মুখ ঢেকে, ডাণ্ডা হাতে জেএনইউ চত্বরে দাপিয়ে বেড়িয়েছিল। ওই ভিডিওতে হামলাবাজরা নিজেরাই বুক চিতিয়ে স্বীকার করছে, যে তারাই পিটিয়েছিল বামপন্থী ছাত্র সংগঠনের কর্মী–সমর্থকদের। তার মধ্যে অন্যতম অক্ষত অবস্থি। বর্তমানে সে জেএনইউতেই ফরাসি ভাষায় স্নাতক স্তরের প্রথম বর্ষের পড়ুয়া।

এবার অপর একটি ভিডিও টেপে উঠে এলো আরও এক হামলাকারী মহিলার পরিচয়। দ্বিতীয় পর্যায়ের ওই তদন্তে দেখা যাচ্ছে মুখে কালো কাপড় বাঁধা ওই মহিলার আসল নাম কোমল শর্মা। বর্তমানে তিনি এবিভিপির সক্রিয় কর্মী এবং দিল্লি বিশ্ববিদ্যালয়ের দৌলত রাম কলেজের ছাত্রী।

সূত্রের খবর, কোমল শর্মার পরিচয়টি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন তারই কলেজের এক সিনিয়র। ইন্সটাগ্রামে আপলোড করা অডিওতে কোমল শর্মা এক ব্যক্তিকে অনুরোধ করছেন যাতে ওই দিন রাতে হামলা চালানোর পর তার পরিচয় প্রকাশ না করা হয়।

তাকে রবিবার জেএনইউ সহিংসতার পরে তার ছবি ভাইরাল হওয়ার কারণে তার পরিচয় প্রকাশ না করার জন্য অনুরোধ করতে শোনা গেছে। ওই অডিও টেপে স্পষ্টতই শোনা যাচ্ছে কোমল শর্মা বলছেন, “"আমার ছবি ভাইরাল হয়েছে এটা দয়া করে কাউকে বলবেন না। দয়া করে কাউকে বলবেন না যে আপনি আমাকে দেখেছেন।”

কলকাতা বন্দরের অনুষ্ঠান মঞ্চ থেকে মমতার সরকারকে খোঁচা মোদীর

English summary
After the JNU sting operation another masked woman was found
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X