• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দায়িত্ব গ্রহণের পরই জোর কদমে কাজ শুরু দেবেন্দ্র ফড়নবিসের

  • |

তীব্র রাজনৈতিক টানাপোড়ন শেষে চলতি সপ্তাহেই বিজেপির নেতৃত্বে এনসিপির সঙ্গে জোট সরকার গঠন হয়েছে মহারাষ্ট্রে। এবার দ্বিতীয় পর্যায়ে দায়িত্ব গ্রহণের পরই জোর কদমে কাজ শুরু করলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস।

দায়িত্ব গ্রহণের পরই জোর কদমে কাজ শুরু দেবেন্দ্র ফড়নবিসের

এদিন মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলের জন্য এই দফায় তার প্রথম চেকে স্বাক্ষর করলেন দেবেন্দ্র ফড়নবিস। ইতিমধ্যে ওই চেক সই করার ছবি পোস্ট করা হয়েছে সিএমও মহারাষ্ট্রের টুইটার হ্যান্ডল থেকে। পাশাপাশি ছবিতে দেখা যাচ্ছে নতুন মুখ্যমন্ত্রী একজন মহিলার হাতে এই চেক হস্তান্তর করছেন।

ওই টুইট পোস্টে লেখা হয়েছে "মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস দ্বিতীয় দফার কার্যকালের প্রথম দিনে মন্ত্রালয় পৌঁছে মন্ত্রালয় পৌঁছানোর পরে প্রথম এই চেকটিতে স্বাক্ষর করেন। এরপর তিনি চেকটি কুসুম ভেংগুরলেকের হাতে তুলে দিয়েছিলেন।"

এদিকে মহারাষ্ট্রে সরকার গঠনের রাজ্যপালের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে শনিবার সন্ধ্যায় সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় শিবসেনা ও কংগ্রেস। এনসিপির অজিত পাওয়ার এবং বিজেপির মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিসের বিরুদ্ধে অভিযোগ ওঠে চক্রান্ত করে বিধায়ক কেনাবেচা করার। তরপরই কংগ্রেস শিবসেনার যৌথ আবেদনের পরই রবিবার সুপ্রিম কোর্ট সোমবার সকাল দশটার মধ্যে মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস ও অজিত পাওয়ারকে সংখ্যাগরিষ্ঠতা প্রমাণের কথাও জানিয়েছে।

English summary
after taking charge chief minister devendra farnabish provides check of relief fund
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X