• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাশ্মীর : ভারতীয় সেনার পাল্টা জবাবে নিহত ৭ পাক সেনা জওয়ান

শ্রীনগর, ২ মে: জম্মু ও কাশ্মীরের পুঞ্চে পাকিস্তানি সেনার নৃশংসতার কড়া জবাব দিয়ে চলেছে ভারত। সীমান্তে ভারতীয় সেনার পাল্টা হামলায় নিহত ৭ পাকিস্তানি সেনা জওয়ান। সোমবার সকালে পাকিস্তানের তরফে আচমকা গুলি বর্ষণ হলে, নিহত হন বিএসএফের ২০০তম ব্যাটেলিয়নের হেড কনস্টেবল প্রেম সাগর ও সেনার ২২ শিখ রেজিমেন্টের নায়েব সুবেদার পরমজিত সিংহ।

গতকাল কাশ্মীরের পুঞ্চ সেক্টরে , সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে ভারতীয় সেনার ওপর হামলা চালায় পাকিস্তানি সেনা। সেই ঘটনায় শহিদ হন ২ ভারতীয় সেনা জওয়ান। শুধু তাই নয়, ভারতের সীমানার মধ্যে ২০০ মিটার ভিতরে ঢুকে ওই ২ জওয়ানের অঙ্গচ্ছেদ করে দেহ ছিন্নভিন্ন করে দিয়ে যায় পাকিস্তানি সেনা।

কাশ্মীর : ভারতীয় সেনার পাল্টা জবাবে নিহত ৭ পাক সেনা জওয়ান

এই ঘটনার পরই ভারতীয় সেনাকে পাল্টা হামলার জন্য মুক্ত হস্ত দেয় কেন্দ্রীয় সরকার। তারপর থেকে পাকিস্তানের একের পর এক সেনা ছাউনি গুঁড়িয়ে দিতে থাকে ভারত। উল্লেখ্য, পাকিস্তানের যে ২ সেনা ছাউনি থেকে সোমবার সকালে রকেট ও মর্টার বর্ষণ করা হয়েছিল, রাতে সেই দুই ছাউনি গুঁড়িয়ে দিল ভারতীয় সেনা।

সোমবার সকাল সাড়ে আটটায় ভারতীয় সেনার ছাউনিতে নৃশংস হামলার পাল্টা হিসাবে রাত থেকে প্রবলভাবে পাকিস্তানের সেনা ছাউনির ওপর মর্টার ও রকেট হামলা চালাতে থাকে ভারতীয় সেনা। একইসঙ্গে, ও মাইন-সুইপার দলের ওপরও হামলা চালানো হয় ।

English summary
After Pakistani soldiers killed two members of an army patrol in Kashmir at 8.30 this morning, India "reacted immediately to the barbaric act" firing mortar bombs and grenades across the border.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X