শিবসেনার পথেই টিডিপি! এমনই ইঙ্গিত চন্দ্রবাবু নাইডুর

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

এনডিএ জোটে নয়, নিজেই নিজের পথ ঠিক করে নিতে চান তাঁরা। বিজেপির সঙ্গে জোট প্রসঙ্গে এমনটাই জানিয়েছেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু। রাজ্য বিজেপির কড়া সমালোচনা প্রসঙ্গে এই মত চন্দ্রবাবুর।

 শিবসেনার পথেই টিডিপি! এমনই ইঙ্গিত চন্দ্রবাবু নাইডুর

শিবসেনার পর কি এবার এনডিএ ছাড়তে চলেছে টিডিপি। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডুর বক্তব্যে তেমনই ইঙ্গিত। অন্ধ্রপ্রদেশ রাজ্য বিজেপি তেলেগু দেশম পার্টির কড়া সমালোচনা করেছে। এ প্রসঙ্গে চন্দ্রবাবুর মত বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের উচিত রাজ্য নেতৃত্বকে সংযত করা। কেননা টিডিপি রাজ্য নেতাদের তিনি সংযত রেখেছেন।

টিডিপি প্রধান কেন্দ্রের জোট সরকারকে নাটক বলেই বর্ণনা করেছেন। কটাক্ষ করে তাঁর বার্তা জোট-নাটকের জন্যই তাঁরা শান্ত রয়েছেন।

যদি তারা টিডিপিকে না চায়, তাহলে নমষ্কার জানিয়ে নিজেদের পথ নিজেরা দেখে নেব বলেও মন্তব্য করেছেন চন্দ্রবাবু নাইডু।

কেন্দ্রে বিজেপি নেতৃত্বাধীন জোট সরকারের অঙ্গ টিডিপি। অন্যদিকে অন্ধ্রপ্রদেশের টিডিপির সঙ্গে ক্ষমতা ভাগ করে নিয়েছে বিজেপি।

অন্ধ্রপ্রদেশে বিভিন্ন ইস্যুতে টিডিপির বিরুদ্ধে সমালোচনায় সরব বিজেপি। তাদের তরফে বিরোধী ওয়াইএসআর কংগ্রেস পার্টির সঙ্গে যাওয়ার ইঙ্গিতও দেওয়া হয়েছে।

এরই মধ্যে অবশ্য ওয়াইএসআর কংগ্রেস পার্টির নেতা ওয়াইএস জগনমোহনের বক্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ। তিনি বলেছেন, বিজেপি যদি, অন্ধ্রপ্রদেশকে স্পেশাল স্ট্যাটাস দেয় তাহলে তারা বিজেপিকে সমর্থন করবেন।

English summary
After Shibsena, TDP may leave NDA, hints Chandrababu Naidu

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.