• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌বাড়ি ফিরে আসার পর ফের পালিয়ে গেলেন গুজরাতের মধ্যবয়স্ক যুগল

পুরনো প্রেমের টানেই বারবার বাড়ি থেকে পালাচ্ছেন তাঁরা। এবারও সেই একই কাজ করলেন গুজরাতের মধ্যবয়স্ক যুগল। বাড়ি ফিরে আসার পর ফের আরও এবার পালিয়ে গেলেন সেই যুগল। একমাস আগেই এই যুগলই পালিয়ে গিয়েছিলেন বলে রবিবার জানিয়েছে তাঁদের পরিবার।

‌বাড়ি ফিরে আসার পর ফের পালিয়ে গেলেন গুজরাতের মধ্যবয়স্ক যুগল

হিম্মত পাণ্ডব (‌৪৬)‌, যিনি সুরাটের বাসিন্দা এবং নবসারির শোভনা রাভল, যাঁরা এ বছরের জানুয়ারিতেই তাঁদের ছেলে ও মেয়ের বিয়ের একসপ্তাহ আগেই বাড়ি থেকে পালিয়ে গিয়েছিলেন। পালানোর দু’‌সপ্তাহ পরই পরিবারের কথা ভেবে তাঁরা ফিরে আসলেও আবার তাঁরা পালিয়ে যান। সূত্রের খবর, '‌পাণ্ডব ও রাভল শনিবারই আবার বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছেন। সুরাটে বাড়ি ভাড়া করে তাঁরা থাকছেন।’‌ শেষবার যখন তাঁরা পালিয়ে গিয়েছিলেন তখন পুলিশ অভিযোগ করা হয়। পাণ্ডব সুরাটের কাটারগামের বাসিন্দা ও শোভনা নবসারির বিজলপোর টাউনে থাকেন।

১০ জানুয়ারি দু’‌জনেই যখন নিখোঁজ হন তখন সুরাট ও নবসারি পুলিশে তাঁদের খোঁজার জন্য অভিযোগ করা হয়। প্রথমবার যখন এই যুগল পালিয়ে যান তখন তাঁদের পরিবারের একজন জানিয়েছিলেন যে পাণ্ডব ও শোভনা একে–অপরকে যুব বয়স থেকে চিনতেন, তখন তাঁরা দু’‌জনেই কাটারগাম এলাকায় থাকতেন। কিন্তু বিয়ের পর শোভনা নবসারিতে চলে আসেন। ২৬ জানুয়ারি ফিরে আসার পর থেকে শোভনা নিজের বাবার বাড়িতেই থাকছেন কারণ তাঁর স্বামী তাঁকে আর ফেরত নেবেন না বলে জানিয়ে দিয়েছেন।

English summary
The Gujarat couple, who had known each other since childhood, earlier ran away just before the wedding of their children.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X