• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ধর্ষণের হুমকির পর এবার বাড়িতে হামলা, পুলিশে অভিযোগ দায়ের দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সনের

Array
Google Oneindia Bengali News

দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়ালের বাড়িতে হামলা হল। এর আগে তাকে হুমকি দেওয়া হয়েছিল। এবার সরাসরি হামলা হল তাঁর বাড়িতে। তাঁর মায়ের গাড়িও ভাংচুর করা হয়।

 টুইট

টুইট


মালিওয়াল টুইট করেছেন জানিয়েছেন যে, "কেউ বা কারা আমার বাড়িতে ঢোকার চেষ্টা করে এবং আমার বাড়িতে আমার গাড়ি এবং বাড়িতে হামলা চালায়। নষ্ট করে দিয়েছে আমার গাড়ি। বাড়িতে তখন আমার মা ছিল না। আমিও ছিলাম না বাড়িতে। তখনই এই ঘটনা ঘটে।" ওই পোস্টে তিনি দিল্লির পুলিশকে ট্যাগ করেছেন।

কারা দায়ী?

কারা দায়ী?

পুলিশ খোঁজার চেষ্টা করছে যে এই ঘটনার পিছনের কারা দায়ী এবং ঠিক কী কারণে এই ঘটনা ঘটানো হল। এই ঘটনা তিনি দিল্লি বিশ্ববিদ্যালয়ের মিরান্ডা হাউসে কিছু ব্যক্তি দেওয়াল বেয়ে মহিলা কলেজে ঢুকে পড়ার ঘটনা নিয়ে টুইট করার পরেই। দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন এই বলে পুলিশের কাছে নোটিশ জমা দিয়েছিলেন যে, কিছু পুরুষ কলেজের দেওয়াল বেয়ে উঠে ক্যাম্পাসের মধ্যে মহিলাদের দেওয়ালি উজ্জাপন দেখার চেষ্টা করে, সুধু তাই নয় অশ্রাব্য মন্তব্য নাগাড়ে তাঁরা প্রকাশ করতে থাকে।

নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন

নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন

তিনি সেখানকার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তোলেন। ওই অনুষ্ঠানের সময় কেন এমন হল তা নিয়ে প্রশ্ন তোলেন? কেনই বা এমন ঘটনা ঘটল তা নিয়ে সুর চড়ান। কিছুদিন আগে মালিওয়াল এই বলে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন যে, তাকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। তিনি রিয়েলিটি শো বিগ বস থেকে ফিল্ম ডিরেক্টর সাজিদ খানকে বার করে দেওয়ার কথা বলেন। তিনি কেন্দ্রকে এই পদক্ষেপ নিতে বলেন। এই কথা তিনি ইন্সটাগ্রামের মাধ্যমে বলেছিলেন।

তিনি দিল্লি পুলিশের সাইবার সেলে অভিযোগ দায়ের করেন এবং বলেন যে সাজিদ খানের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিয়ে তাকে যেন উপযুক্ত শাস্তি দেওয়া হয়। তখন তাঁর উপর এসেছিলন হুমকি। এবার মহিলা কলেজ নিয়ে কথা বলার পরে তাঁর বাড়িতে হয়ে গেল সরাসরি হামলা।

 সাজিদ খানের বিরুদ্ধে

সাজিদ খানের বিরুদ্ধে

প্রসঙ্গত, হিন্দির সবথেকে বড় রিয়্যালিটি শো হল 'বিগবস'। এই শোয়ের ১৬ সেটে পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে নারী নিগ্রহের অভিযোগ ওঠে। এখানেই শেষ নয়, তাঁকে এই শো থেকে বের করে দেওয়ার কথাও বলা হয়। আর তার জন্যই কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি পাঠানো হয়। তার জেরেই ধর্ষণের হুমকি পান দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল, এমন অভিযোগ জানান তিনি নিজেই।

চাপে ব্রিটেনের নয়া প্রধানমন্ত্রী লিজ ট্রাস, আনা হতে পারে অনাস্থা প্রস্তাব চাপে ব্রিটেনের নয়া প্রধানমন্ত্রী লিজ ট্রাস, আনা হতে পারে অনাস্থা প্রস্তাব

English summary
now women commission head of delhi house and car vandalized
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X