• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরাসে যেতে বাধা পুলিসের, হেঁটেই গ্রামে পৌঁছতে মরিয়া রাহুল-প্রিয়াঙ্কা

হাথরাসে গণধর্ষিতার পরিবারের সঙ্গে দেখা করতে গাড়ি থেকে নেমে হেঁটেই যাত্রা শুরু করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী। যমুনা এক্সপ্রেসওয়েতে পুলিস তাঁদের গাড়ি আটকে দেয়। বলা হয় এলাকায় ১৪৪ ধারা জারি রয়েছে। তাই একসঙ্গে চার জনের বেশি সেখানে যাওয়া যাবে না। তার পরেই এই সিদ্ধান্ত নেন রাহুল-প্রিয়াঙ্কা।

 হাথরাস গণধর্ষণ কাণ্ড

হাথরাস গণধর্ষণ কাণ্ড

হাথরাস গণধর্ষণ কাণ্ড ঘিরে উত্তাল উত্তল প্রদেশ। দলিত কিশোরীকে গণধর্ষণ করে তার উপর নারকীয় নির্যাতনের ঘটনা প্রকাশ্যে আসতেই ফুঁসে উঠেছে গোটা দেশ। গতকাল রাতে ধর্ষিতার দেহ জোর করে দাহ করে উত্তর প্রদেশ পুলিস। আটকে রাখা হয়েছিল নির্যাতিতার পরিবারকেও। তাই নিয়ে চরম উত্তেজনা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। যোগী সরকারের বিরুদ্ধে অমানবিক আচরণের অভিযোগে সরব হয়েছেন বিরোধীরা।

 হাথরাস সফরে রাহুল-প্রিয়াঙ্কা

হাথরাস সফরে রাহুল-প্রিয়াঙ্কা

হাথরাসে নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করার জন্য সড়ক পথে রওনা হয়েছিলেন রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী। তাঁদের সঙ্গে িছলেন উত্তর প্রদেশের কংগ্রেস নেতারা। কিন্তু যমুনা এক্সপ্রেস ওয়ের কাছে পুলিস তাঁদের গাড়ি আটকায়। বলা হয় ১৪৪ ধারা জারি রয়েছে এলাকায় তাই ৪ জন ছাড়া এলাকায় ঢোকার অনুমতি দেওয়া যাবে না।

হেঁটেই হাথরাসে

হেঁটেই হাথরাসে

পুলিসের কথা শোনার পর গাড়ি থেকে নেমে রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী ২ জনেই হেঁটে যাত্রা শুরু করেন। তাঁদের সঙ্গে বাইকে এবং পায়ে হেঁটে অন্যান্য কংগ্রেস নেতা কর্মীরা পদ যাত্রা শুরু করেছেন। মুখে মাস্ক পরেই তাঁরা হাঁটতে শুরু করেন বলে জানা গিয়েছে। তাঁদের সঙ্গে অন্যান্য কংগ্রেস নেতারাও হাঁটতে শুরু করেছেন।

 সিট গঠন

সিট গঠন

গতকালই উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ঘটনার তদন্তে সিট গঠন করেছে। অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও টুইট করে জানিেয়ছেন দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া হবে। এই নিয়ে উত্তাল হয়ে উঠেছে উত্তর প্রদেশের রাজনৈতিক মহল।

English summary
After police stop the way Rahul and Priyanka Ganhi start walking to reach Hathras
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X