• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

নবীন জিন্দালের পরিবারের উপর হুমকি , টুইট করে জানালেন প্রাক্তন বিজেপি নেতা

Google Oneindia Bengali News

প্রাক্তন বিজেপি নেতা নবীন কুমার জিন্দাল, যিনি নবী মহম্মদ সম্পর্কে তার মন্তব্যের জন্য বিতর্কের জন্য দল থেকে বহিষ্কৃত হয়েছেল, তিনি বলেছেন যে তার পরিবার ইসলামিক মৌলবাদীদের দ্বারা আক্রান্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। তার উপর এমন হুমকি আসছে যে তার পরিবারের উপর হামলা করা হবে।

নবীন জিন্দালের পরিবারের উপর হুমকি , টুইট করে জানালেন প্রাক্তন বিজেপি নেতা

তিনি গতকাল হিন্দিতে টুইট করেছেন, "আমি বিনীতভাবে সকলকে আমার এবং আমার পরিবার সম্পর্কে কোনও তথ্য কারও সাথে শেয়ার না করার জন্য অনুরোধ করছি। আমার অনুরোধ সত্ত্বেও, অনেকেই সোশ্যাল মিডিয়ায় আমার আবাসিক ঠিকানা পোস্ট করছেন। আমার পরিবারকে ইসলামিক মৌলবাদীরা হুমকি দিচ্ছে। আমি এবং আমার পরিবার ভয়ের মধ্যে আছি।"

জিন্দাল একটি নম্বর স্ক্রিনশটও শেয়ার করেছেন যেখান থেকে তিনি হুমকি পেয়েছেন বলে দাবি করেছেন এবং দিল্লি পুলিশকে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন। জিন্দালকে গত সপ্তাহে বিজেপি বহিষ্কার করেছিল। তার এবং জাতীয় মুখপাত্র নূপুর শর্মার হজরত মহম্মদকে নিয়ে করা মন্তব্যের যেতে বেকায়দায় পড়ে। নবী মুহম্মদ সম্পর্কে তাদের মন্তব্যের জন্য দেশ এবং বিদেশে প্রতিবাদের ঢেউ উঠেছে। আর তাই তাদের দুজনকেই বহিষ্কার করা হয়। এই ঘটনার পর এমনও হুমকি এসেছিল নূপুর শর্মার উপরেও। এমনটাই জানিয়েছিলেন তিনি , এবার একই সমস্যার সম্মুখীন হয়েছেন বলে দাবি করেছেন নবীন জিন্দাল।

তিনি নিজেকে একজন "গর্বিত হিন্দু" হিসাবে বর্ণনা করেছেন এবং বলেছেন যে এই মুহুর্তে তার প্রাথমিক উদ্বেগ হল তার পরিবারের নিরাপত্তা নিশ্চিত করা। দিল্লি বিজেপির প্রধান , আদেশ গুপ্তার জিন্দালের বিরুদ্ধে পদক্ষেপের নেওয়ার কথা ঘোষণা করে বলেছিলেন, তার মন্তব্য সাম্প্রদায়িক সম্প্রীতিকে নষ্ট করে এবং দলের মৌলিক বিশ্বাসেকেও লঙ্ঘন করে। এরপরেও গুপ্তা তাঁকে বলেন যে , "আপনার প্রাথমিক সদস্যপদ অবিলম্বে বাতিল করা হয়েছে এবং আপনাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে," ।

একজন প্রাক্তন সাংবাদিক জিন্দাল। তিনি এর আগেও তার সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত পোস্টের করেছেন। তা নিয়ে বহুবার বহু বিতর্ক হয়েছে। তবে এবার আর সমস্যা ছোটখাটো হয়নি, বিতর্কিত মন্তব্য ভয়ঙ্কর আকার ধারন করে। ১৪ টি বন্ধু রাষ্ট্র ভারতের বিরুদ্ধে চলে গিয়েছে। তাই তড়িঘড়ি তাঁকে দল থেকে বহিস্কার করে দেওয়া হয়।

এর আগে নিজের টুইটার হ্যান্ডেলে আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালকে নিয়ে একটি মর্ফ করা ভিডিও শেয়ার করার অভিযোগে পাঞ্জাবে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছিল।

English summary
navin jindal claims that his family getting threat from Islamic extremists
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X