• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুম্বইয়ের পর এবার চেন্নাইয়ে করোনার শিকার ২৬ সাংবাদিক

  • |

মৃত্যু ভয় উপেক্ষা করে দিকে দিকে করোনা যুদ্ধে অবতীর্ণ ডাক্তার, সাংবাদিক, পুলিশেরা। প্রথম দিকে একাধিক ডাক্তার, স্বাস্থ্য কর্মীর শরীরে করোনার সংক্রমণ ধরা পড়লেও পুলিশ ও সাংবাদিকরা রেহাই পাচ্ছিলেন। কিন্তু গত সপ্তাহ থেকেই দেশের বিভিন্ন প্রান্তে পুলিশ মহলেও করোনা সংক্রমণের খবর মেলে।

চিকিত্সকদের পর করোনা সংকটে সাংবাদিকরাও

চিকিত্সকদের পর করোনা সংকটে সাংবাদিকরাও

এবার ছাড় মিলল না সাংবাদিকদেরও। পেশার তাগিদের পাশাপাশি জনকল্যাণে দেশের এই সংকটময় অবস্থার কথা প্রতি মুহূর্তে যারা মানুষের ঘরে পৌঁছে দিচ্ছে এবার সংকটে তারাও। সূত্রের খবর, মুম্বইয়ের পর এবার করোনা শিকার চেন্নাইয়ের সাংবাদিকরাও।

দুদিন আগেই ২৪ বছরের এক তরুণ সাংবাদিকের শরীরে থাবা বসায় করোনা

দুদিন আগেই ২৪ বছরের এক তরুণ সাংবাদিকের শরীরে থাবা বসায় করোনা

এদিকে দুদিন আগে চেন্নাইয়ের রায়পুরামে ২৪ বছর বয়সী এক সাংবাদিকের শরীরে করোনা উপসর্গ দেখা যায়। পরীক্ষার তার শরীরে কোভিড ১৯-র সংক্রমণ নিশ্চিত করেন চিকিত্সকেরা। এবার তার দুদিন পরে অর্থাৎ মঙ্গলবার তাঁর ২৬ জন সহকর্মীর শরীরেও থাবা বসাল প্রাণঘাতী করোনা।

পুরোপুরি সিল করে দেওয়া হল তামিল সংবাদ চ্যানেলটির কার্যালয়

পুরোপুরি সিল করে দেওয়া হল তামিল সংবাদ চ্যানেলটির কার্যালয়

ইতিমধ্যেই রায়পুরামে তামিল টিভি চ্যানেলটি প্রশাসনিক ভাবে পুরোপুরি সিল করে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। বন্ধ হয়েছে দৈনন্দিন সংবাদ সম্প্রচারও। একইসাথে পুরো অফিস জীবাণুমুক্ত করার কাজও পুরোদমে শুরু হয়েছে বলে খবর। অন্যদিকে গতকালই মুম্বইয়ের ১৬৭ জন সাংবাদিকের করোনা পরীক্ষার রিপোর্ট আসে। সেখানে ৫৩ জনের শরীরে করোনা জীবাণু উপস্থিতি পাওয়া যায়। এই সকল রিপোর্টার, ক্যামেরাম্যান গত কয়েকদিন ধরে মুম্বই সর্বাধিক ঝুঁকিপূর্ণ এলাকা গুলিতে খবর পরিবেশনের কাজ করেছিলেন বলে খবর।

২৬ সাংবাদিকের পরিবারের সমস্ত সদস্যকেই পাঠানো হল কোয়ারিন্টাইনে

২৬ সাংবাদিকের পরিবারের সমস্ত সদস্যকেই পাঠানো হল কোয়ারিন্টাইনে

অন্যদিকে গোটা চেন্নাইয়ের মধ্যে রায়পুরাম সবথেকে ভয়াবহ আকার ধারণ করেছে করোনা সংক্রমণ। সূত্রের খবর, সেখানে এখনও পর্যন্ত ৯৩ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। অন্যদিকে এই প্রসঙ্গে স্বাস্থ্য দফতরের কর্মকর্তারা জানিয়েছেন, ওই মিডিয়া হাউসের ২৬ জন কর্মীর পরিবারের সকল সদস্যকেই বর্তমানে সরকারি ভাবে কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয়েছে। এছাড়াও এই সকল সাংবাদিক এই কদিন শহরে যাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন তাদের তালিকা তৈরির কাজও শুরু হয়েছে। তাদেরও দ্রুত করোনা পরীক্ষার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

English summary
After Mumbai, this time in Chennai, the corona infection is among 26 journalists,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X