• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মধ্যপ্রদেশ, রাজস্থানের পর এবার কী টার্গেট কোন রাজ্য? ঝাড়খণ্ডে কংগ্রেসের ঘরে সিঁধ কাটছে বিজেপি

রাজস্থান কংগ্রেসের ফাটল ধরানোর পর এবার বিেজপি টার্গেট করছে ঝাড়খণ্ড কংগ্রেসকে। ঝাড়খণ্ডে কংগ্রেস বিধায়কদের দলে টানতে মরিয়া চেষ্টা চালাচ্ছে বিজেপি। এমনই চাঞ্চল্যকর অভিযোগ করেছেন ঝাড়খণ্ডের মন্ত্রী রামেশ্বর ওঁরাও। যদিও কংগ্রেসের এই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

এবার টার্গেট ঝাড়খণ্ড

এবার টার্গেট ঝাড়খণ্ড

রাজস্থান কংগ্রেসের ফাটল ধরানোর পর এবার ঝাড়খণ্ড কংগ্রেসকে টার্গেট করেছে বিজেপি। এমনই বিস্ফোরক অভিযোগ করেছেন ঝাড়খণ্ডের মন্ত্রী রামেশ্বর ওঁরাও। তিনি অভিযোগ করেেছন কংগ্রেস বিধায়কদের ভাঙানোর চেষ্টা চালানো হচ্ছে। রাজ্যসভার ভোটের আগে থেকেই এই চেষ্টা চালিয়ে যাচ্ছে বিজেপি। কংগ্রেস নেতাদের অর্থ এবং পদের প্রলোভন দেওয়া হচ্ছে।

বিদ্রোহী কংগ্রেস বিধায়ক

বিদ্রোহী কংগ্রেস বিধায়ক

ঝাড়খণ্ড কংগ্রেসের অধিকাংশ বিধায়কই দলের প্রতি বিশ্বস্ত থাকার প্রতিশ্রুতি দিয়েছেন। কিন্তু কংগ্রেস বিধায়ক ইরফান আনসারির টুইটেই সন্দেহ আরও বেশি দানা বাঁধতে শুরু করেছে। তিনি সরাসরি রাহুল গান্ধীকে উদ্দেশ্য করে লিখেছেন রাজস্থানে যে ঘটনা ঘটেছে সেটা কী ঝাড়খণ্ডেও ঘটবে। কংগ্রেসের প্রতি যাঁরা একনিষ্ঠ এবং পরিশ্রমি তাঁদের মর্যাদা দেওয়া হচ্ছে না। সময়ের সঙ্গে সঙ্গে বদলানো জরুরি।

অভিযোগ অস্বীকার বিজেপির

অভিযোগ অস্বীকার বিজেপির

যদিও দল ভাঙানোর অভিযোগ অস্বীকার করেছে ঝাড়খণ্ডের বিজেপি মুখপাত্র। তিনি বলেছেন যদিও কোনও ঘটনা ঘটে থাকে তাহলে কংগ্রেসের পক্ষ থেকে এফআইআর দায়ের করে তার তদন্ত করা উচিত। করোনা পরিস্থিতি ঝাড়খণ্ডে উদ্বেগ জনক জায়গায় চলে গিয়েছে। তার থেকে দৃষ্টি ঘোরাতেই এই ধরনের কথা বলছেন শাসকদলের বিধায়করা।

ঝাড়খণ্ড সরকারে ক্ষোভ বাড়ছে

ঝাড়খণ্ড সরকারে ক্ষোভ বাড়ছে

সূত্রের খবর ঝাড়খণ্ড সরকারের একাধিক সিদ্ধান্ত নিয়ে ক্ষোভ তৈরি হয়েছে। হেমন্ত সোরেনের একাধিক সিদ্ধান্ত নিয়ে বিক্ষুব্ধ কংগ্রেস বিধায়করা। তাতেই উত্তেজনা তৈরি হচ্ছে বলে অভিযোগ উঠছে। যদিও এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি হেমন্ত সোরেন।

স্যানিটাইজারের ওপর ট্যাক্স বসানো নিয়ে অধীর চৌধুরীর বক্তব্য

রাজস্থানে 'রাজে ফ্যাক্টর' কি পাইলটের বিজেপি প্রবেশে বড় বাধা! সচিনকে নিয়ে বসুন্ধরার নীরবতায় রহস্য

English summary
After MadhyaPradesh, Rajasthan BJP Target for Congress state Jharkhand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X