• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কালী কাণ্ডের পর এবার শিব-পার্বতী বিতর্ক, অসমে গ্রেফতার অভিনেতা

Google Oneindia Bengali News

কালীকাণ্ডের রেশ কাটতে না কাটতেই অসমে শুরু নতুন বিতর্ক। শিব-পার্বতীর পোশাকে রয়াল এনফিল্ডে চড়ে রাস্তায় ঘুরে বেড়ানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে অভিনেতাকে। সকাল সাড়ে আটটা নাগাদ তাঁদের রাস্তায় ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল। বাইকে চড়ে দুই অভিনেতা একদন শিবের পোশাকে আর একজন পার্বতীর পোশাকে ঝগড়া করছিলেন রাস্তায়। গাড়ির পেট্রোল ফুরিয়ে যাওয়া নিয়ে চলছিল বিতর্ক।

শিব-পার্বতী নিয়ে নতুন বিতর্ক

শিব-পার্বতী নিয়ে নতুন বিতর্ক

কালী বিতর্কের রেশ কাটতে না কাটতেই নতুন বিতর্ক মাথাচারা দিল দেশে। এবার ঘটনাস্থল অসমে। সকাল সাড়ে আটটা নাগাদ হঠাৎই শিব-পার্বতীর পোশাকে দুই ব্যক্তিকে নওদার রাস্তায় ঘুরতে দেখা যায় রয়াল এনফিল্ড গাড়িতে। স্বাভাবিক ভাবেই সকলের নজর পড়তে শুরু করে। কিন্তু কিছুদূর গাড়িটি যাওয়ার পরেই সেটা বন্ধ হয়ে যায়। তারপরেই দুই অভিনেতা একে অপরের সঙ্গে ঝগড়া শুরু করেন। সেই ঝগড়া ক্রমে মুদ্রাস্ফিতী এবং জ্বালািনর দাম বেড়ে যাওয়া িনয়ে শুরু হয়।

গ্রেফতার অভিনেতা

গ্রেফতার অভিনেতা

এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিনেতাকে। তাঁরা জানিয়েছেন দ্রব্যমূল্য বেড়ে যাওয়া এবং জ্বালানির দাম বেড়ে যাওয়ার অভিনব প্রতিবাদ করতে চেয়েছিলেন তাঁরা। সেকারণে শিব-পার্বতীর পোশাকে বাইকে চড়ে বেরিয়েছিলেন এবং মাঝ রাস্তায় ইচ্ছে করেই এই নাটকীয় প্রতিবাদ তৈরি করা হয়। অসমের কিছু হিন্দু সংগঠনের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে এতে হিন্দু দেবদেবীর পোশাক পরার কোনও প্রয়োজন ছিল না। তাঁরা অনৈতিক ভাবে কাজ করছেন। এতে হিন্দু দেব-দেবীর অপমান করা হচ্ছে বলে অভিযোগ করেছেন তাঁরা।

কী করতে চেয়েছিলেন তাঁরা

কী করতে চেয়েছিলেন তাঁরা

পার্বতীর পোশাকে ছিলেন প্রতীমা দাস নামে এক অভিনেতা। তাঁরা দাবি করেছেন নিজেদের শৈল্পীক ভঙ্গিতেই এই পরিকল্পনা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। এদিকে এই নিয়ে জোর জল্পনা শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলে। বজরং দলে থেকে শুরু করে বিশ্ব হিন্দু পরিষদ সকলেই এই নিয়ে তীব্র প্রতিবাদ জানিয়েছেন তাঁরা। এই ভারে রাস্তায় দেব-দেবীর পোশাক পরে নাটকীয় বিতণ্ডা করে তাঁরা দেবদেবীর অপমান করছেন বলে অভিযোগ করেছেন।

কালী বিতর্ক

কালী বিতর্ক


কয়েকদিন আগে কালী ডকুমেন্ট্রির পোস্টার ঘিরে তুমুল বিতর্ক তৈরি হয়েছিল গোটা দেশে। দেবী কালীর পোশাকে এক এলজিবিটি কমিউনিটির এক ব্যক্তি সিগারেটে সুখটান দিচ্ছিলেন। সেই পোস্টারটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন পরিচালক। মুহূর্তে সেটা ভাইরাল হয়ে যায়। তারপরেই এই নিয়ে জোর সমালোচলা শুরু হয়ে যায় গোটা দেশে। সাংসদ মহুয়া মৈত্রের এই নিয়ে মন্তব্য সেই বিতর্কের পারা আরও কয়েকগুন ছড়িয়ে দিয়েছিল। ইতিমধ্যেই কালী ছবির পরিচালকের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

English summary
in Assam actor held for dressed in Hindu godess and roaming on the road
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X