• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কংগ্রেসে বড় ভাঙন জ্যোতিরাদিত্য পর্বের পরই! যোগীরাজ্যে কোন ক্ষোভের আঁচ 'হাত' শিবিরে

জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার বিজেপিতে যোগদান এই মুহূর্তে ভারতের রাজনীতিতে সবচেয়ে বড় খবর। আর সেই খবর ঘিরে একের পর এক তথ্য উঠে আসছে। জ্যোতিরাদিত্যর পদক্ষেপে মধ্যপ্রদেশে পতনের মুখে কংগ্রেস সরকার। আর তার পরই এবার যোগীরাজ্যেও কংগ্রেসে বড় ভাঙন দেখা যাচ্ছে।

উত্তরপ্রদেশে ক্ষোভের সুর!

উত্তরপ্রদেশে ক্ষোভের সুর!

মধ্যপ্রদেশের পর উত্তরপ্রদেশেও ক্ষোভের সুর এবার কংগ্রেসে। জ্যোতিরাদিত্য যেভাবে বিজেপিতে যোগ দিয়েই ক্ষোভের সুরে বলেন 'কংগ্রেস আর আগের মতো নেই', তেমনই সুর উত্তরপ্রদেশে কংগ্রেস কর্মীদের মুখে। জ্যোতিরাদিত্য দাবি করেন যে কংগ্রেসে কোনও মতেই

যুব নেতাদের আমল দেওয়া হয়না। আর সেই একই সুর যোগীরাজ্যে কংগ্রেস কর্মীদের মধ্যেও।

 ক্ষোভের জেরে কংগ্রেস নেতাদের কোন পদক্ষেপ?

ক্ষোভের জেরে কংগ্রেস নেতাদের কোন পদক্ষেপ?

এদিকে, উত্তরপ্রদেশ কংগ্রেসের নেতারা নিজেরে গোঁসা ও ক্ষোভের যাবতীয় বার্তা হাইকম্যান্ড পর্যন্ত পৌঁছতে একটি সোশ্যাল মিডিয়া গ্রুপ খুলেছেন। সেখানে নিজেদের অসন্তোষের কথা পেশ করে চলেছেন তাঁরা। কংগ্রেসের বিক্ষুব্ধ গোষ্ঠীর দাবি, শতাব্দি প্রাচীন এই দলে যুব নেতাদের কছা বর্ষীয়ানরা আর শুনছেন না।

 ইস্তফার রাস্তা ...

ইস্তফার রাস্তা ...

উল্লেখ্য, উত্তরপ্রদেশের কংগ্রেস নেতাদের ক্ষোভ প্রকাশের মাধ্যম 'শোষিত কংগ্রেসি সাভারন' নামের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম। যা তৈরি করেছেন কনোরক দীক্ষিত। কংগ্রেসের রিসার্ট উইং এর কোঅর্ডিনেটর পদ থেকে তিনি সাম্প্রতিক ইস্তফা দিয়েছেন। কারণ তাঁর কথা কেউ সেখানে শুনছেন না বলে দাবি দীক্ষিতের। আর এবারেও নিজের ক্ষোভ উজারের পর তাঁর কথা হাইকম্যান্ড শুনবে কিনা সেদিকে তাকিয়ে রয়েছেন দীক্ষিত।

কোণঠাসা করা হচ্ছে বহু নেতাকে!

কোণঠাসা করা হচ্ছে বহু নেতাকে!

জানা গিয়েছে, কংগ্রেসের একাধিক নেতাকে উত্তরপ্রদেশে কোণঠাসা করা হচ্ছে। আর তার জেরেই এবার পদক্ষেপ নেওয়া শুরু হয়েছে কংগ্রেসের নিচু তলায়। মনে করা হচ্ছে, কংগ্রেসে একের পর এক নেতা এই বিষয়ে ক্ষুব্ধ। ফলে উত্তরপ্রদেশে নতুন করে কংগ্রেসে বিভাজন দেখা দিতে শুরু করেছে।

কোচবিহারে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের হাতে জলের বোতল, চকলেট তুলে দিল টিএমসিপি

English summary
After Jyotiraditya Episode Uttar Pradesh Congress faces trouble
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X