• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডোনাল্ড ট্রাম্পের পর এবার যোগী আদিত্যনাথ! মোদীর নাম উচ্চারণের গোলমালে মশকরা সোশ্যাল মিডিয়ায়

  • |

২০২০ সালের শুরু দিকে ভারতে এসেছিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গুজরাতে নিজের শহরে তাঁকে নিয়ে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে ট্রাম্পকে গিরে এক বর্ণাঢ্য অনুষ্ঠান আয়োজিত হয়। সেই অনুষ্ঠানে ট্রাম্পের নাম 'ডোনাল্ড ট্রাম্প' না বলে তিনি 'ডোলান ট্রাম্প' উচ্চারণ করেন।

ডোনাল্ড ট্রাম্পের পর এবার যোগী আদিত্যনাথ! মোদীর নাম উচ্চারণের গোলমালে মশকরা সোশ্যাল মিডিয়ায়

এরপর এদিন রাম মন্দিরের সূচনার সময় শিলান্যাস অনুষ্ঠানে যোগ দেন মোদী। অনুষ্ঠানে মঞ্চে থাকা অভ্যাগতদের তিনি সম্বোধন করেন। সেই সময় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে 'যোগী আদিত্যনাথ 'না বলে, 'আদিত্য যোগী নাথ' বলে উচ্চারণ করেন মোদী।

এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই শোরগোল পড়ে যায়। গোটা টুইটার জুড়ে একের পর এক আলোচনা শুরু হয়ে গিয়েছে। চলেছে মশকরাও।

উল্লেখ্য, এদিন সেই অনুষ্ঠানে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী মোদী। তার সঙ্গে সঙ্গেই শুরু হয় রামমন্দির নির্মাণে কাজ। আর সেই উপলক্ষে ৫০০বছরের আন্দোলন সফল হল বলে বার্তা দিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। এদিন যোগী আদিত্যনাথ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রসংশা করে বলেন শেষ পর্যন্ত অযোধ্যায় রাম মন্দির নির্মাণের স্বপ্ন পূর্ণ হতে চলেছে। এরপর তিনি আরও বলেন যে অনেকেই করোনার জন্য এই অনুষ্ঠানে উপস্থিত হতে পারেননি, তবে পরবর্তীতে তাঁদের সবাইকে অযোধ্যাতে ডেকে নিয়ে এসে অনুষ্ঠান করা হবে।

English summary
After Donald Trump's name goofup Modi again misspells this time Adityanath
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X