• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাজার হালে জেলে, তিহার জেলে গল্পে মজে ফের বিতর্কে আপ নেতা সত্যেন্দ্র জৈন

রাজার হালে জেলে, তিহার জেলে গল্পে মজে ফের বিতর্কে আপ নেতা সত্যেন্দ্র জৈন
Google Oneindia Bengali News

জেলে ফের বিতর্কে আম আদমি পার্টির নেতা ও মন্ত্রী সত্যেন্দ্র জৈন। ফের সামনে এসেছে একটি সিসিটিভি ভিডিও। আর সেটিকে ঘিরেই শুরু হয়েছে বিতর্ক। সেই ভিডিওতে দেখা গিয়েছে তিনি কথা বলছেন জেলের মধ্যে ডেকে নিয়ে আসা তার বিশেষ অতিথিদের সঙ্গে। মনেই হবে না যে তিনি জেলে রয়েছেন। তাকে কথা বলতে দেখা কায় তিহার জেল থেকে বরখাস্ত হওয়া সুপারিটেন্ডেটের সঙ্গে। আপের মুখপাত্র এবং দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। তিনি এর সঙ্গে জড়িয়ে দিয়েছেন ভোটকে। তিনি বলছেন, নির্বাচন হবে বিজেপির ১০টি এমন ভিডিও এবং মানুষকে দেওয়া ১০ প্রতিশ্রুতির।

নয়া ভিডিও

এই যে নতুন ভিডিও সামনে এসেছে সেটি প্রায় ১০ মিনিটের। সেখানে দেখা গিয়েছে ওই ভিডিও ১২ সেপ্টেম্বরের, রাত ৮টার। জৈন বেশ আরামসে তার শয্যা স্থানে বসে রয়েছেন। এরপর দেখা যায় একদম হাল্কা জামা কাপড় পড়ে কয়েকজন আসে জেলের মধ্যে। তাদের সঙ্গে কথা বলতে থাকেন তিনি। এরপর দেখা যায় সেখানে প্রবেশ করছেন বরখাস্ত হওয়া সুপারিনটেনডেন্ট অজিত কুমার। তিনি জেলে ধীরে ধীরে প্রবেশ করেন। জৈনের সঙ্গে সঙ্গে তার সঙ্গে কথা বলতে শুরু করেন। বেশ খানিক্ষন তিনি কথা বলে নিয়ে চলে যান জেলের বাইরে।

এর আগে কী দেখা যায়

এর আগে কী দেখা যায়

এর আগে জৈনকে দেখা গিয়েছিল যে তিনি জেলের মধ্যে বডি ম্যাসেজ করাচ্ছেন। কথা বলছে বসে বসে পরিচিতদের সঙ্গে। তিনি যেগুলি করছিলেন সেগুলি কোনওটাই জেলের মধ্যে করা যায় না বলে অভিযোগ রয়েছে। তিনি জেলের ভিতরের খাবার অখাদ্য এই অভিযোগ অএনে জালে ভিতরে নানা খাবার আনান। সেই তালিকায় আবার ছিল ফ্রুট স্যলাডও।

আপের যুক্তি

আপের যুক্তি

তবে ওই যে বডি ম্যাসেজ নেওয়ার ঘটনা তা নিয় আপ বলেছিল যে এটা আসলে ফিজিওথেরাপি। তার স্পাইনালে সারজারি হয়েছিল। তাই এটা তার শরীরের জন্য দরকার। তবে এই দাবি আবার উরিয়ে দিয়েছে সূত্র। সেই সুত্র বলছে যে যাকে দিয়ে ওই মেসেজ করানো হচ্ছিল সেও জেলের বাসিন্দা। সে নিজের মেয়েকে ধর্ষণে অভিযুক্ত।

ভিডিও বিজেপি ও আপের লড়াই

ভিডিও বিজেপি ও আপের লড়াই

ঘটনা হল এই ভিডিও বিজেপি ও আপের মধ্যে একটা ভোটের লড়াইয়ের এক্ট অন্যতম অং হয়ে দাঁড়িয়েছে। আর পরের মাসেই দিল্লির সিভিক বডির নির্বাচন। বিজেপি দাবি করছে যে তিহার জেলা বসে বসে বিশেষ সুবিধা পাচ্ছেন আপ নেতা। তাই তাকে সেখা ন থেকে অন্যত্র সরিয়ে দেওয়া হোক। বিজেপি যদিও প্রত্যেক দিনেই নানাভাবে বহু এমন জেলেরর ভিতরের ভিডিও ছাড়ছে এবং বলা হচ্ছে যে তাঁরা যে অভিযোগ করছেন তা একদম সঠিক। তাদের এই অভিযোগ দুর্নীতি এবং ভিআইপি ট্রিটমেন্টের বিরুদ্ধে।

ছবি সৌ:এএনআই

English summary
after body message video now satyendra jain again in controversy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X