• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাত পোহাতেই ফের গঙ্গায় শ'য়ে শ'য়ে মৃতদেহ, উত্তরপ্রদেশে চাঞ্চল্য অব্যাহত

Google Oneindia Bengali News

গোবলয় জুড়ে ক্রমাগত নদীতে একের পর এক মৃতদেহ ভেসে আসার ঘটনা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। সোমবারই বিহারের বক্সারের গঙ্গায় শতাধিক মৃতদেহ ভেসে উঠছে বলে খবর পাওয়া যায়। এর আগে উত্তরপ্রদেশের বুকে যমুনা নদীতেও এমন কিছু বীভৎস দৃশ্য দেখা যায়। এদিকে, রাত পোহাতেই ভয়াবহ ছবি সামনে আসতে থাকে।

উত্তরপ্রদেশ ঘিরে আতঙ্ক

উত্তরপ্রদেশ ঘিরে আতঙ্ক

প্রসঙ্গত, বিহারের বক্সারে যে দৃশ্য দেখা গিয়েছে, সেরকমই দৃশ্য রাত পোহাতেই দেখা গেল উত্তরপ্রদেশের বুকে গাজিপুরে। সেখানে গঙ্গায় একাধিক মৃতদেহ উদ্ধার হয়েছে বলে প্রশাসন সূত্রে জানানো হয়েছে। এই দেহ কাদের , তার পরিচিতি এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

তদন্ত শুরু

তদন্ত শুরু

বিহারের বক্সারের প্রশাসনের মতোই গাজিপুরের প্রশাসনও কার্যত এই মৃতদেহ ঘিরে অন্ধকারে। কোথা থেকে এই মৃতদেহ ভেসে আসছে তার খোঁজ নিতে ইতিমধ্যেই তদন্ত শুরু করে দিয়েছে যোগী রাজ্যের প্রশাসন। জেলা ম্যাজিস্ট্রেট জানিয়েছেন, এই মৃতদেহ ভেসে আসার উৎসস্থলের সন্ধান তারা করছেন।

 পচাগলা দেহ ও নদী

পচাগলা দেহ ও নদী

প্রসঙ্গত, বিহারের বক্সারে যে দেহগুলি গঙ্গায় ভেসে আসতে দেখা যায়, তার সমস্তই পচাগলা। এর থেকে সন্দেহ জাগে যে এই দেহগুলি কোনও করোনা রোগীর নয়তো! এই ফ্যাক্টরকে সামনে রেখেও চলছে তদন্ত। এদিকে এই ঘটনার আগে উত্তরপ্রদেশের যমুনার বুকেও একই নারকীয় ছবি দেখা গিয়েছে।

 যমুনাতে কী ঘটেছে?

যমুনাতে কী ঘটেছে?

একটি মিডিয়া রিপোর্ট বলছে, হামীরপুর জেলায় যমুনা নদীর উপর কানপুর-সাগর মার্গ সংযোগকারী একটি সেতুর উপর থেকে ভয়ঙ্কর এই ছবি দেখা যায়। দেখা যায় উত্তরপ্রদেশের অন্যতম প্রধান নদী যমুনায় বেশ কিছু শব ভেসে যাচ্ছে। এমনকি দু'-একটি মৃতদেহ নদীর ধারেও ভেসে আসতে দেখা যায়। পুলিশকে খবর দিতেই দেহ তুলে নিয়ে গিয়ে তার সৎকার করে পুলিশ। তবে সন্দেহ থেকেই যাচ্ছে।

English summary
After Bihar's Buxar, Uttar Pradesh's Ghazipur seen bodies floating in Ganga
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X