• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে কেন আস্থা রাখছে মানুষ! বিহার ভোটের জয় উদযাপনে জানিয়ে দিলেন মোদী

দিল্লির বুক থেকে বিহার জয়ের উৎসবের মাধ্যমে যেন বাংলার বুকে থাবা কষানোর বার্তা দিয়েছে বিজেপি! এদিন বিহার নির্বাচনে দলের সাফল্য নিয়ে এদিন দিল্লি হেড কোয়ার্টারে বিজেপির তাবড় নেতা ও সদস্যদের উপস্থিতিতে বক্তব্য রাখেন নরেন্দ্র মোদী। সভায় উপস্থিত ছিলেন বিজেপি সভাপতি জেপি নাড্ডা, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং।

শুরুতেই মোদীর বার্তা

শুরুতেই মোদীর বার্তা

'দেশের কোটি কোটি নাগরিককে ধন্যবাদ। নির্বাচনে সাফল্যের জন্য জনতাকে ধন্যবাদ নয়, বরং গণতন্ত্রে অংশ নেওয়ার জন্য ধন্যবাদ। কাল গোটা দেশের নজদর টিভি, টুইটার, নির্বাচন কমিশনের ওয়েবসাইটে ছিল। এটি বিশ্বের কাছে উদাহরণ। ' এই বক্তব্য দিয়ে এদিন সভায় ভাষণ শুরু করেন মোদী। তিনি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্নের জন্য প্রশাসন, নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানান।

নাড্ডার প্রশংসা

নাড্ডার প্রশংসা

' আগে বিহারে নির্বাচন মানেই, খবর হত , কতগুলি ভোট লুঠ হয়েছে, খুন খারাপির খবর হত। এখন ভোট শতাংশ খবরে আসে। করোনার সংকটে নির্বাচনে ভোট কম পড়বে বলেও খবর এসেছিল আগে। তবে ভোট পর্ব সেই খবরকে মিথ্যা প্রমাণ করে। ' এই বক্তব্যের পর এনডিএ ও বিজেপির কর্মকর্তাদের ধন্যবাদ জানান মোদী। তিনি বলেন, একটিও রিপোলিং না হওয়া বিহারের নির্বাচনের সবচেয়ে বড় বিষয়। এদিন তিনি , প্রশংসা করেন জেপি নাড্ডারও। মোদীর বক্তব্যের পরই জেপি নাড্ডাকে অমিত শাহ থেকে রাজনাথরা দাঁড়িয়ে কুর্নিশ জানান।

বিজেপির সাফল্য

বিজেপির সাফল্য

'বিহার ভোটের ফল অনেক গভীর। কখনও আমরা ২ টি আসনে ছিলাম, ২ টি কামরা থেকে পার্টি চলত। এখন ভারতের প্রত্যেকের মনে বিজেপি। এখন এমন কেন হল? এর উত্তর কালকের নির্বাচবনের ফলাফলে পেয়ে যাবে। ভারতের মানুষ স্পষ্ট ইঙ্গিত দিয়েছে, সেবার সুযোগ তারাই পাবে ,যাঁরা দেশে সৎভাবে সেবা করেন। যাঁরা ২৪ ঘণ্টা দেশের বিকাশের বিষয়ে চেষ্টা করেন তাঁরাই সাফল্য় পান। ' বলেই মোদী বলেন,বিহারে তিনবার শাসক হিসাবে বিজেপি রয়েছে, আর তারই আসন বেড়েছে।

 যুব সমাজ বিজেপি মুখী

যুব সমাজ বিজেপি মুখী

'দেশের যুব সমাজের ভরসা বিজেপির ওপর রয়েছে। দলিত, পীড়িতের আওয়াজ বিজেপি। দেশের মধ্যবিত্তের স্বপ্ন পূরণের নাম বিজেপি। বিজেপিই একমাত্র পার্টি যার আসনের বৃদ্ধি হয়েছে। গুজরাতেও তাই, মধ্যপ্রদেশেও বেড়েছে আসন। মানে দেশের মানুষ বিজেপিকে সুযোগ দিচ্ছেন। রয়েছে আস্থা। বিজেপির সফলতার নেপথ্যে প্রশাসনিক মডেল রয়েছে।,'বলেন মোদী।

 করোনা সাফল্যের খতিয়ান

করোনা সাফল্যের খতিয়ান

মোদী বলেন,করোনায় ভারত যা করেছে তা অভূতপূর্ব। করোনার সঙ্গে যেভাবে ভারতের সরকার লড়েছে বিহারের ভোট তা দেখেই ভোট দিয়েছেন। অর্থাৎ বিজেপির নেতৃত্বাধীন কেন্দ্রীয় সরকার করোনা নিয়ে যেভাবে লড়াই করেছে তাকে সম্মান দিয়েছে এই ভোট। বিজেপির গুড গর্ভানেন্সের জন্যই বিজেপিতে মানুষ আস্থা রাখছেন, এমনই দাবি মোদীর।

 নীতীশ প্রশংসা

নীতীশ প্রশংসা

'নীতীশজির নেতৃত্বে আমরা সংকল্পে ব্রতী। ' মোদী সাফ জানান নীতীশ কুমারই হতে চলেছেন বিহারের আগামী দিনের মুখ্যমন্ত্রী।

Unlock 6 : দক্ষিণ ২৪ পরগনা: ঠাসাঠাসি করে ট্রেনের টিকিট কাটছে যাত্রীরা!

শুভেন্দুই শুধু নন আরও ৩ মন্ত্রী গরহাজির মন্ত্রিসভার বৈঠকে! ২০২১-এর আগে জল্পনা

English summary
After Bihar Assembly elections win BJP Celebrates , Modi lauds Party's success
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X