• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তরপ্রদেশে যোগীর নির্দেশের পর ৬০টি দোকান 'সিল'! হিংসায় অভিযুক্তদের ঘিরে কোমর কষছে

উত্তরপ্রদেশে গত কয়েকদিনে একের পর এক জায়গায় দেখা গিয়েছে ব্যাপক হিংসার ছবি। নাগরিকত্ব সংশোধনী আইন ইস্যুতে দেশের বিভিন্ন প্রান্তের সঙ্গে রীতিমতো তোলপাড় হয় যোগীরাজ্য। এমন এক পরিস্থিতিতে যোগী আদিত্যনাথ নির্দেশ দেন যে , যারা হিংসায় জড়িত তাদের সম্পত্তি বাজেয়াপ্ত করে সেই সম্পত্তি থেকে গৃহিত অর্থ দিয়ে সরকারী সম্পত্তি নষ্টের পুষিয়ে দেওয়া হবে।

উত্তরপ্রদেশে যোগীর নির্দেশের পর ৬০টি দোকান সিল! হিংসায় অভিযুক্তদের ঘিরে কোমর কষছে

এবার যোগী আদিত্যনাথের বক্তব্য নিয়ে রীতিমতো তোলপাড় হয়েছে বিভিন্ন সময়ে। এর সঙ্গেই হিংসার আগুন জ্বলেছে কানপুর, লখনউ, মুজাফফর নগর, আলিগড়ে একের পর হিংসার ছবি উঠে আসে। জ্বালিয়ে দেওয়া হয় বাস ও সরকারী সম্পত্তি। আদিত্যনাথ সরকার জানায়, যারা সরকারী সম্পত্তি নষ্ট করেছে তাদের সম্পত্তি ক্রোক করে সেই সম্পত্তি বিক্রি করে তার টাকা দিয়ে সরকার সম্পত্তির ক্ষতি পুষিয়ে দেবে। সেই মতো উত্তরপ্রদেশের বুকে ৬০ টি দোকান 'সিল' করে দিয়েছে বিজেপি সরকার।

এদিকে, যোগী সরকার আগেই জানিয়েছে যে তারা কোনও মকেই রাজ্যে হিংসা বরদাস্ত করবে না। সিসিটিভি ফুটেজ দেখে খতিয়ে দেখা হবে কারা হিংসায় যুক্ত। তাদের সনাক্ত করেই চলবে সম্পত্তি ক্রোক করার প্রক্রিয়া। মূলত যে সমস্ত ৬০ টি দোকানের সামনে জমায়েত বেশি হয়েছে এবং তা সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে , সেই দোকান গুলিকেই সন্দেহের তালিকায় রেখেছে সরকার।

আদিবাসী মুখ্যমন্ত্রী না হওয়ায় ঝাড়খণ্ডে মাশুল গুনতে হল বিজেপিকে?

English summary
After Adityanath's Warning on Anti-CAA Stir, UP Seals Over 60 Shops of violence accused.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X