• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার বিরুদ্ধে লড়াইয়ে স্ট্যাচু অফ ইউনিটি বিক্রি করতে বিজ্ঞাপন! কড়া পদক্ষেপ সরকারের

৩০ হাজার কোটিতে বিক্রি করা হবে গুজরাতের নর্মদা জেলার কেভাডিয়ার স্ট্যাচু অফ ইউনিটি। যা নিয়ে বিজ্ঞাপন দেওয়া হয়েছে ওএলএক্স-এ। করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে হাসপাতাল ও পরিকাঠামো গড়ে তুলতে এই টাকা খরচ করা হবে বলেও জানানো হয়েছে। তবে এই বিজ্ঞাপন সরকার দেয়নি। নজরে আসার পরেই অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

স্ট্যাচু অফ ইউনিটি বিক্রি করতে বিজ্ঞাপন

স্ট্যাচু অফ ইউনিটি বিক্রি করতে বিজ্ঞাপন

কেভাডিয়া থানার এক আধিকারিক জানিয়েছেন, বেশ কয়েকজন অজ্ঞাত পরিচয় ব্যক্তি শনিবার ওএলএক্সে বিজ্ঞাপন দিয়েছেন ওই মূর্তি বিক্রি করতে। মূল্য ধরা হয়েছে ৩০ হাজার কোটি। মূর্তি বিক্রির টাকায় হাসপাতাল ও পরিকাঠামো গড়ে তোলার কথা বলা হয়েছে।

অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা

অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা

কর্তৃপক্ষের নজরে আসে খবরের কাগজে এই সংক্রান্ত একটি রিপোর্ট প্রকাশিত হওয়ার পর। সেখান থেকেই খবর পায় পুলিশ। এরপর অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি, এমিডেমিক ডিজিজেস এবং তথ্য প্রযুক্তি আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে।

সরকারের বদনাম করতেই বিজ্ঞাপন

সরকারের বদনাম করতেই বিজ্ঞাপন

যদিও বিজ্ঞাপনটি দেওয়ার সঙ্গে সঙ্গে তুলে নেওয়া হয়। স্ট্যাচু অফ ইউনিটির চিফ অ্যাডমিনিস্ট্রেটর জানিয়েছেন, সরকারের সম্পত্তি যে কেউ বিক্রি করতে পারেন না। অজ্ঞাত পরিচয় ব্যক্তি সরকারকে বদমান করতে এবং জনগণকে বিভ্রান্ত করতেই এই কাজ করেছে।

২০১৮-তে মূর্তির উদ্বোধন

২০১৮-তে মূর্তির উদ্বোধন

২০১৮ সালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্ট্যাচু অফ ইউনিটির উদ্বোধন করেছিলেন। বেশ কয়েকলক্ষ মানুষ ইতিমধ্যেই ১৮২ মিটারের এই মূর্তি পরিদর্শন করেছেন।

English summary
Advertisement of Sell of Statue of Unity in OLX, a case was registered against unknown person.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X