• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাবার গোপনাঙ্গ কেটে খুন মেয়ের ! বীভৎস ঘটনায় তোলপাড়

একের পর এক অপরাধের ঘটনায় তোলপাড় গোটা দেশ। হায়দরাবাদের গণধর্ষণের ঘটনার পর, উন্নাওতে গণধর্ষণে নির্যাতিতাকে জীবন্ত পুড়িয়ে হত্যা করার ঘটনা ঘিরে সমালোচনার ঝড় শুরু হয়ে গিয়েছে। অন্যদিকে, মুম্বইয়ের একটি ঘটনায় বাবাকে খুন করে তাঁর গোপনাঙ্গ কেটে ফেলার মতো বীভৎস ঘটনা ঘটে গেল ।

বাবার গোপনাঙ্গ কেটে খুন মেয়ের ! বীভৎস ঘটনায় তোলপাড়

গোটা ঘটনায় পুলিশি তদন্তে উঠে এসেছে একটি সুটকেসের সূত্রর ধরে। সুটকেসটিতে নিহতের পায়ের কাটা অংশ প্রথমে উদ্ধার করে পুলিশ। এরপর উদ্ধার হয় কাটা হাত। তারপর কেটে ফেলা গোপনাঙ্গ পুলিশ উদ্ধার করে। শুরু হয়ে যায় তদন্ত। জানা গিয়েছে, গোটা ঘটনার নেপথ্যে রয়েছে মৃত ব্যক্তির দত্তক মেয়ে।

মৃত ব্যক্তির দত্তক মেয়ে তার বয়ফ্রেন্ডের সঙ্গে মিলে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে খবর। পুলিশ সূত্রের খবর, বাবাকে মারতে প্রথমে ঘরে মশা মারার স্প্রে ছড়িয়ে দেয় মেয়ে। এরপরই ঘটে যায় খুন। এরপর, বাকি কাজে মেয়েটিকে সাহায্য করে তার বয়ফ্রেন্ড। সৎ বাবার দেহের অংশ এরপর কাটতে থাকে ওই মেয়ে ও তা বয়ফ্রেন্ড। এরপর আলাদা আলাদা ব্যাগে দেহের অংশ নিয়ে, বাকি অংশ একটি স্যুটকেসে পুরে বাড়ির বাইরে নিয়ে যায় তারা। পুলিশসূত্রের দাবি, দত্তক মেয়ের সঙ্গে তার বয়ফ্রেন্ডের সম্পর্ক ওই ব্যক্তি মেনে না নেওয়ায় তাঁর দত্তক মেয়ে এমন কাণ্ড ঘটিয়েছে।

English summary
Adopted daughterchops Father's Private part.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X