• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

খোঁচার সুরে দিল্লি হিংসা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিশেষ 'পরামর্শ' অধীর চৌধুরীর!

দিল্লি ব্যাপক হিংসার নৈতিক দায়িত্ব নিয়ে পদত্যাগ করা উচিৎ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তোপের মতো এমনই পরামর্শ কিন্তু প্রধানমন্ত্রীর দিকে ছুঁড়ে দিলেন লোকসভায় কংগ্রেসের পরিষদীয় দলনেতা অধীর চৌধুরী। প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে অধীরবাবু বলেন, 'ওনার উচিৎ লালবাহাদুর শাস্ত্রী ও শিবরাজ পাটিলকে অনুসরণ করা।'

প্রধানমন্ত্রী মোদীকে পদত্যাগ করতে বললেন অধীর চৌধুরী

প্রধানমন্ত্রী মোদীকে পদত্যাগ করতে বললেন অধীর চৌধুরী

আজ সংবাদ সংস্থা এএনআই-কে অধীর চৌধুরী বলেন, 'তিনি (প্রধানমন্ত্রী মোদী) দুঃখিত হতে পারেন কারণ দিল্লির সহিংসতার জন্য লোকেরা তাঁর দিকে আঙুল তুলছে। যারা তাদের দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছেন, তাদের অবশ্যই লাল বাহাদুর শাস্ত্রী এবং শিবরাজ পাটিলের পদক্ষেপ অনুসরণ করে পদত্যাগ করা উচিৎ।'

অতীতের উদাহরণ টেনে প্রধানমন্ত্রীকে খোঁচা অধীরের

অতীতের উদাহরণ টেনে প্রধানমন্ত্রীকে খোঁচা অধীরের

এর আগে ১৯৫৬ সালে একটি বড় ট্রেন দুর্ঘটনার পরে শাস্ত্রী রেলমন্ত্রী পদ থেকে পদত্যাগ করেছিলেন এবং পাটিল ২৬/১১ মুম্বাই হামলার পরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে পদত্যাগ করেছিলেন।

সোশ্যাল মিডিয়া ছাড়ার ঘোষণা মোদীর

সোশ্যাল মিডিয়া ছাড়ার ঘোষণা মোদীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোমবার রাতেই জানিয়েছেন যে তিনি এবার সোশ্যাল মিডিয়া ছাড়তে চলেছেন। আর প্রধানমন্ত্রীর এমন বার্তায় বিভিন্ন জল্পনা মাথাচাড়া দিতে শুরু করে। অনেকেই মনে করেছিলেন দিল্লির ঘটনার জেরেই হয়ত এমন সিদ্ধান্ত নিতে চলেছেন প্রধানমন্ত্রী। পরে যদিও আসল কারণ ব্যক্ত করেন প্রধানমন্ত্রী। তবে বিতর্ক থামছে না।

নারী দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর সোশ্যাল মিডিয়া ত্যাগের সিদ্ধান্ত

নারী দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর সোশ্যাল মিডিয়া ত্যাগের সিদ্ধান্ত

রবিবার অর্থাৎ ৮ মার্চ বিশ্ব নারী দিবস। আর সেই দিন প্রধানমন্ত্রীর সমস্ত সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ব্যবহার করবেন দেশের উল্লেখযোগ্য অনুপ্রেরণাদায়ক মহিলারা। নারী দিবস উপলক্ষ্যেই মোদীর এমন পদক্ষেপ বলে জানা গিয়েছে।

দিল্লি নিয়ে সংসদে মোদী-কেজরিওয়াল বৈঠক

দিল্লি নিয়ে সংসদে মোদী-কেজরিওয়াল বৈঠক

এদিকে আজ সংসদভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দিল্লির হিংসা নিয়ে আলোচনা করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির হিংসার ঘটনায় এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ৪৫ ছাড়িয়েছে।

দিল্লির হিংসার রেশ আছড়ে পড়েছে সংসদেও

দিল্লির হিংসার রেশ আছড়ে পড়েছে সংসদেও

এদিকে দিল্লির হিংসার রেশ আছড়ে পড়েছে সংসদেও। সোমবার সংসদের অধিবেশন চলাকালীন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পদত্যাগের দাবিতে উত্তাল হয়ে ওঠে পরিস্থিতি। এই অবস্থায় অধিবেশন স্থগিত করতে বাধ্য হন স্পিকার। এই পরিস্থিতির মধ্যেই দলীয় সংসদদের এক বৈঠকে মঙ্গলবার বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

অধীর চৌধুরীর দিল্লির বাড়িতে হামলার প্রতিবাদে জেলা কংগ্রেসের বিক্ষোভ
বিজেপি সাংসদদের পরামর্শ দেন মোদী

বিজেপি সাংসদদের পরামর্শ দেন মোদী

মঙ্গলবার দলীয় সাংসদদের বৈঠকে বক্তব্য় রাখেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে সাংসদদের উদ্দেশ্যে তিনি বলেন, 'উন্নয়নই আমাদের মন্ত্র, এর জন্য শান্তি, সম্প্রীতি, ঐক্য বজায় রাখতে হবে। জাতির উন্নয়ন গুরুত্বপূর্ণ, তবে সেই উন্নয়নের জন্য শান্তি, সম্প্রীতি ও ঐক্য বজায় রাখাও সমানভাবে জরুরি। কিছু মানুষ তাঁদের দলের জন্যে বাঁচেন, কিন্তু আমরা উর্ধ্বে উঠে দেশের জন্য বাঁচি।' এদিকে আজকের বৈঠকে দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়েরও কড়া সমালোচনা করেন মোদী।

English summary
adhir ranjan chowdhury asked pm modi to step down taking moral responsibilty of delhi incident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X