India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'আমরা যেন জঙ্গি', দিল্লি পুলিশের আচরণ নিয়ে বিস্ফোরক অধীর চৌধুরী

Google Oneindia Bengali News

দিল্লি পুলিশের আচরণ নিয়ে তীব্র নিন্দায় প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর। রাহুল গান্ধীর ইডি জেরার প্রতিবাদে দিল্লিতে বিক্ষোভ দেখিয়েছিলেন তাঁরা। সেসময় টেনে হিঁচড়ে কংগ্রেসের তাবর নেতাদের প্রিজন ভ্যানে তোলে পুলিশ। তাঁদের এই আচরণ নিয়ে তীব্র নিন্দা করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি। অধীর চৌধুরী অভিযোগ করেছেন দিল্লি পুলিশ তাঁদের সঙ্গে এমন আচরণ করেছে যেন সাংসদরা সব জঙ্গি।

দিল্লি পুলিশকে নিশানা অধীরের

দিল্লি পুলিশকে নিশানা অধীরের

দিল্লি পুলিশকে তীব্র আক্রমণে বিঁধলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। তিনি অভিযোগ করেছেন সোমবার রাজধানীতে কংগ্রেস নেতারা যখন বিক্ষোভ দেখাচ্ছিলেন তখন বিক্ষোভ তুলতে গিয়ে পুলিশ যেভাবে তাঁদের সঙ্গে আচরণ করেছে সেটা দেখে মনে হয়েছে যেন তাঁরা জঙ্গি। জঙ্গিদের সঙ্গে েযভাবে আচরণ করে থাকে পুলিশ কংগ্রেস নেতাদের সঙ্গেও সেভাবে আচরণ করা হয়েছে। থানায় নিয়ে গিয়ে সাংসদদের সঙ্গে যেভাবে আচরণ করেছে পুলিশ তাতে জঙ্গিদের সঙ্গে সেরকম আচরণ করা হয়ে যাকে।

কংগ্রেসের বিক্ষোভ

কংগ্রেসের বিক্ষোভ

রাহুল গান্ধীকে ইডি জেরার প্রতিবাদে দেশ জুড়ে বিক্ষোভ দেখিয়েছেন কংগ্রেস কর্মী সমর্থকরা। রাজধানী দিল্লিকে ইডির দফতরের সামনে বিক্ষোভ দেখান কংগ্রেসের তাবর নেতা। সেখানে অধীর চৌধুরী থেকে শুরু করে পি চিদাম্বরম সকলেই বিক্ষোভ দেখিয়েছেন। সেখানে বিক্ষোভ তুলতে গিয়ে পুলিশের সঙ্গে রীতিমত ধস্তাধস্তি হয় কংগ্রেস সাংসদদের। টানা হেঁচড়ায় পি চিদাম্বরমে পাঁজরের হারে চিড় ধরেছে। গভীর রাত পর্যন্ত তাঁদের থানায় আটকে রাখা হয়েছিল।

রাহুল গান্ধীকে জেরা

রাহুল গান্ধীকে জেরা

ন্যাশনাল হেরাল্ড মামলায় রাহুল গান্ধীকে তলব করেছে সিবিআই। পর পর তিনদিন টানা তাঁকে জেরা করা হয়েছে। প্রথম দিন প্রায় ১০ ঘণ্টা জেরা করা হয় রাহুল গান্ধীকে। পরের দিন ফের সকালে তাঁকে তলব করা হয়। প্রিয়াঙ্কা গান্ধীকে সঙ্গে নিয়ে ইডির দফতরে যান রাহুল। দ্বিতীয় দিনেও ১০ থেকে ১২ ঘণ্টা ধরে তাঁকে জেরা করা হয়। তৃতীয় দিনেও টানা ১০ থেকে ১২ ঘণ্টা জেরা করা হয় তাঁতে। তিন দিনে মোট ৫০ ঘণ্টা জেরা করা হয়েছে রাহুল গান্ধীকে।

প্রতিবাদে কংগ্রেস

প্রতিবাদে কংগ্রেস

রাহুল গান্ধীকে ইডি জেরার প্রতিবাদে রাজধানী দিল্লিতে রাস্তায় নেমে বিক্ষোভ দেখিয়েছেন। লাগাতার তিনদিন ধরে চলেেছ বিক্ষোভ। গ্রেফতার হয়েছেন একাধিক সাংসদ। রণদীপ সুরজেওয়ালা থেকে শুরু করে ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেলে, রাজস্থানের কংগ্রেস নেতা শচীন পাইলটকেও গ্রেফতার করা হয়েছে। দেশ জুড়ে আজ রাজভবনের সামনে বিক্ষোভ দেখাচ্ছেন কংগ্রেস নেতারা। কলকাতাতেও রাজভবনের সামনে বিক্ষোভ দেখাচ্ছেন কংগ্রেস নেতারা। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট অভিযোগ করেছেন রাজনৈতিক প্রতিহিংসার কারণে মোদী সরকার এই কাজ করছে।

প্রাথমিক টেট মামলায় সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ, ডিভিশন বেঞ্চে প্রাথমিক শিক্ষা পর্ষদপ্রাথমিক টেট মামলায় সিঙ্গল বেঞ্চের রায়কে চ্যালেঞ্জ, ডিভিশন বেঞ্চে প্রাথমিক শিক্ষা পর্ষদ

English summary
Adhir Chowdhury Target Delhi police over their act to Congress leader
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X