• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোথায় 'ভোকাল' মোদীজি, হাথরাস কাণ্ড নিয়ে মোদী সরকারকে তীব্র আক্রমণ অধীরের

হাথরাস কাণ্ড নিয়ে ফের মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শানালেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। তিনি অভিযোগ করেছেন হাথরাসে ধর্ষকদের সাহায্য করছেন মোদী সরকার। তাঁদের পাশে দাঁড়িয় দলিত পরিবারের উপর অন্যায় করে চলেছেন তিনি। মোদী সরকারকে ধর্ষকদের সরকার বলে কড়া ভাষায় আক্রমণ করেছেন অধীর চৌধুরী।

মোদীকে আক্রমণ অধীরের

মোদীকে আক্রমণ অধীরের

হাথরাস কাণ্ড নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শানালেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী। তিনি অভিযোগ করেছেন নির্যায়িতা দলিত পরিবারকে ন্যায় না দিয়ে উল্টে ধর্ষকদের পাশে দাঁড়াচ্ছে মোদী সরকার। মোদী সরকারকে ধর্ষকদের সরকার বলে আক্রমণ শানিয়েছেন তিনি।

কোথায় ভোকাল মোদী

কোথায় ভোকাল মোদী

দলিত কিশোরীর উপর নারকীয় নির্যাতনের ঘটনার তীব্র নিন্দা করে অধীর চৌধুরী অভিযোগ করেছেন যেখানে প্রধানমন্ত্রী প্রতিমুহূর্তে লোকাল নিেয় ভোকাল হতে বলেন সেখানে এখন কেন তিনি চুপ করে রয়েছেন। কেন তিনি হাথরাস ধর্ষণকাণ্ড নিয়ে একটি শব্দও খরচ করছেন না।

রাহুলের আক্রমণ

রাহুলের আক্রমণ

গতকাল হাথরাস কাণ্ড নিেয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চুপ করে থাকা প্রসঙ্গে আক্রমণ শানিয়েছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। পাঞ্জােবর পাতিয়ালা থেকে সাংবাদিক বৈঠক করে তিনি অভিযোগ করেছিলেন এত বড় ঘটনা ঘটেগেল দেশে তারপরেও তিনি মুখ খুলছেন না। যোদী সরকার দলিত নির্যাতিতার পরিবারকে ভয় দেখাচ্ছে বলেও অভিযোগ জানিয়েছেন তিনি।

সিট-কে ১০ দিনের বাড়তি সময়

সিট-কে ১০ দিনের বাড়তি সময়

হাথরাস কাণ্ড নিয়ে সিট গঠন করেছিলেন যোগী সরকার। রাহুলদের সফরের আগেই সিটের দুই প্রতিনিধি নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন। মঙ্গলবার ফের সিটকে এই ঘটনার তদন্তের রিপোর্ট তৈরি করার জন্য অতিরিক্ত ১০ দিনের সময় দিয়েছে যোগী সরকার। এদিকে ধর্ষকদের হয়ে মামলা লড়ছেন নির্ভয়ার দোষীদের আইনজীবী।

কলকাতাঃ হাথরাসের ঘটনার প্রতিবাদে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের প্রতিবাদ মিছিল

করোনা ঠেকাতে এবার লরির চাকার ফরেনসিকের পরামর্শ! প্রশাসনকে নজরদারির নির্দেশ মমতার

English summary
Adhir Chowdhury slams Modi government over Hathras gangrape case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X