• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বালাকোট এয়ারস্ট্রাইক নিয়ে মোদীর কোর্টে বল, অভিনন্দনকে জাতীয় সম্মাননার প্রস্তাব অধীরের

বালাকোট এয়ারস্ট্রাইক নিয়ে লোকসভার আগে গলা ফাটিয়েছিলেন নরেন্দ্র মোদী। লোকসভার আগে এই একটা ইস্যুই বিজেপিকে বিশাল মাইলেজ দিয়েছিল। এবার সেই বালাকোট এয়ারস্ট্রাইকের প্রশংসা শোনা গেল কংগ্রেসের মুখেও। আর বালাকোট অভিযানের প্রশংসা করে প্রধানমন্ত্রী মোদীর কোর্টে বল ঠেললেন অধীর চৌধুরী।

বালাকোট এয়ারস্ট্রাইক নিয়ে মোদীর কোর্টে বল, অভিনন্দনকে জাতীয় সম্মাননার প্রস্তাব অধীরের

লোকসভায় কংগ্রেস দলনেতা বলেন, উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমানকে পুরস্কৃত করা উচিত। তিনি এই মর্মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে আবেদন জানান তিনি। একইসঙ্গে তিনি দাবি করেন, অভিনন্দন বর্তমানের গোঁফকে 'জাতীয় গোঁফ' হিসাবে ঘোষণা করা হোক।

অধীরের যুক্তি কেন্দ্রের সরকার অভিনন্দন বর্তমানকে সম্মাননা জ্ঞাপন করলে দেশের তরুণ সমাজ আরও উদ্বুদ্ধ হবে বলেই তাঁর বিশ্বাস। তাঁর প্রস্তাব যেন কেন্দ্রের সরকার ভেবে দেখে, এই দাবি তাঁর। এদিন দেশের প্রতি কংগ্রেসের অবদানের কথা তুলে ধরেন অধীর চৌধুরী। তিনি বলেন, যারা এ কথা অস্বীকার করে, তার আসলে দেশকেই ধোঁকা দেয়।

[আরও পড়ুন:মোদীকে 'লেখাচুরি' খোঁচায় কড়া জবাব, রাষ্ট্রপতির অন্তঃসারশূন্য ভাষণকে কটাক্ষ অধীরের]

এদিন রাষ্ট্রপতির ভাষণে কংগ্রেসি আমলের সমালোচনা শুনে অধীর চৌধুরী কড়া জবাব দেন কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকারকে। তিনি বলেন, রাষ্ট্রপতির ভাষণ অন্তঃসারশূন্য। কেন্দ্র দ্বারা নিয়ন্ত্রিত এই ভাষণ। রাষ্ট্রপতির এই ভাষণ কেন্দ্রের সরকারের বিকৃতির চিত্রই স্পষ্ট করেছে। দেশের উন্নয়নের কংগ্রেসের অবদানকে বিকৃত করা হয়েছে এই ভাষণে।

অধীর বলেন, দেশের স্বাধীনতায় কংগ্রেসের ভূমিকা যেমন কেউ অস্বীকার করতে পারে না, তেমনই দেশের উন্নয়নেও কংগ্রেসের পদক্ষেপ চির ভাস্বর হয়ে আছে। আজও প্রতি ছত্রে ছত্রে কংগ্রেসের উন্নয়নের চিহ্ন অটুট। এমনকী মোদী সরকারের কাজের মধ্যেও লুকিয়ে রয়েছে কংগ্রেসের উন্নয়নের চিহ্ন। তা কেউ মুছে ফেলতে পারেনি, কেউ পারবেও না।

[আরও পড়ুন: কংগ্রেস রোগা হয়েছে, ছোট হয়নি! মোদীর 'পলিটিক্যাল প্লাগিয়ারিজম'কে কটাক্ষ অধীরের]

English summary
Adhir Chowdhury gives proposal to Narendra Modi about Balakote airstrike. He says Abhinandan Bartaman should be awarded and His Moustache should be 'National Moustache’
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X