• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন্দ্রীয় অর্থমন্ত্রীকে নির্বলা বলে বিতর্কে জড়ালেন অধীর চৌধুরী

নরেন্দ্র মোদী, অমিত শাহকে অনুপ্রবেশকারী বলে গতকালই আক্রমণ শানিয়েছিলেন লোকসভায় কংগ্রেসের নেতা সুব্রহ্মণ্যম স্বামী। সোমবার আবারও শাসক দলের বিরুদ্ধে আক্রমণ শানাতে গিয়ে বিতর্কে জড়ালেন তিনি। সোমবার অধীর চৌধুরী কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামনকে নির্বলা বলে কটাক্ষ করেন তিনি। অধীরের এই মন্তব্যের পরেই

বিতর্ক শুরু হয়েছে।

মোদী, শাহকে আক্রমণ

মোদী, শাহকে আক্রমণ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অমিত শাহ নিজেরাই অনুপ্রবেশকারী। তাঁরা গুজরাটের বাসিন্দা হয়ে দিল্লিতে পাকাপাকি ভাবে বসবাস শুরু করেছেন। এনআরসি চালু হলে সবার আগে তাঁদেরই দিল্লি ছাড়া হতে হবে। কারণ কয়েকদিন আগেই রাজ্য সভায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমতি শাহ ঘোষণা করেন গোটা দেশে এনআরসি চালু করা হবে। তারপরেই পশ্চিমবঙ্গে উপনির্বাচনে ধরাশায়ী হতে হয় বিজেপিকে। তিনটি আসনের মধ্যে একটিও জোটেনি তাদের।

নির্মলাকে আক্রমণ

নির্মলাকে আক্রমণ

সোমবার ফের সংসদে সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন অধীর চৌধুরী। েকন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামনের বিরুদ্ধে আক্রমণ শানিয়ে অধীর বলেন তিনি নির্বলার মতো। মন্ত্রী হয়েও নিজের বুদ্ধি দিয়ে কথা বলতে পারেন না। অর্থাৎ নিজের কোনও ক্ষমতা নেই। তারপরেই অধীরের এই বক্তব্য নিয়ে বিতর্ক শুরু হয়ে যায়। সমালোচনা শুরু হয়ে যায় রাজনৈতিক মহলে।

পাল্টা আক্রমণ ধর্মেন্দ্র প্রধানের

পাল্টা আক্রমণ ধর্মেন্দ্র প্রধানের

অধীর চৌধুরীর একের পর এক এই আক্রমণের পাল্টা জবাব দিয়েছেন ইস্পাতমন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। তিনি অভিযোগ করেছেন অধীর চৌধুরী যেভাষায় কথা বলছেন সেটা চলতে পারে না। এর জবাব তিনি পাবেন। তিনি অভিযোগ করেছেন দেশ এই ভাষায় চলে না।

মুকুল-অর্জুন গড়ে নজর তৃণমূলের, ভোট-ব্যাঙ্ক উদ্ধারে উদ্যোগ উপনির্বাচন জয়ের পর

English summary
Adhir Chowdhury called Nirmala Sitaraman Nirbala
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X