• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুল গান্ধীর 'ঢাল' হয়ে অধীরের জবাব আজাদদের! কংগ্রেসের 'ফাইভস্টার' সংস্কৃতি বিতর্ক নিয়ে তুলধোনা

  • |

একদিকে কংগ্রেস যেখানে বারবার একের পর এক নির্বাচনে হারের মুখোমুখি হচ্ছে, অন্যদিকে দলের অন্দরে প্রবল সংঘাতও দানা বাঁধছে। এমন এক প্রবল বিপর্যয়ের পরিস্থিতিতে এই শতাব্দী প্রাচীন দলটি এসেছে ,যেখানে দলের বর্ষীয়ান হেভিওয়েটরাও দলের বিরুদ্ধে মুখ খুলছেন। এমন এক পরিস্থিতিতে অধীর চৌধুরী তোপ দাগলেন গুলাম নবি আজাদের দিকে।

 গুলামকে জবাব অধীরের

গুলামকে জবাব অধীরের

কংগ্রেসের অন্দরে ' ফাইভ স্টার হোটেল কালচার 'রয়েছে বলে গুলাম নবি আজাদ আগেই বার্তা দিয়েছিলেন। সেই মন্তব্য থেকে বিতর্কের পারদ চড়তে থাকে। দলের অন্দর নিয়ে বিরক্তি প্রকাশ করতে এর আগে দেখা যায় দাপুটে কংগ্রেস নেতা কপিল সিবলকেও। এমন অবস্থায় কপিলকে জবাবের পর গুলাম নবিকে এদিন জবাব দেন অধীর চৌধুরী।

ফাইভস্টার হোটেল কালচার ও অধীরের জবাব

ফাইভস্টার হোটেল কালচার ও অধীরের জবাব

এদিন অধীর চৌধুরী বলেন, কংগ্রেসে যদি 'ফাইভস্টার হোটেল কালচার 'এতদিন ধরে চলে থাকেস তাহলে তার সুবিধা এতগুলো দিন গুলাম নবি আজাদরা নিয়েছেন। তখন কেন কিছু বলেননি এই নেতারা?প্রশ্ন তোলেন অধীর।

 রাহুলের ঢাল অধীর!

রাহুলের ঢাল অধীর!

এদিন কার্যত নিজেকে রাহুলের ঢাল হিসাবে তুলে ধরেন অধীর চৌধুরী। তিনি বলেন, ' লড়াই করতে হলে লড়াই করুন, কিন্তু রাহুল গান্ধীকে নিয়ে দলের মধ্যে কোনও দ্বন্দ্ব নেই। রাহুল গান্ধীর কাছে কোনও যাদুমন্ত্র নেই ...' এই বক্তব্য রেখেই অধীর চৌধুরী বলেন,' যেটা করার সেটা আপনারা (গুলাম নবি আজাদরা) কেন করছেন না?'

 গুলাম নবির বক্তব্য

গুলাম নবির বক্তব্য

এদিন গুলাম নবি আজাদ বলেন কংগ্রেসে সাংগঠনিক পরিকাঠামো বলে আর কিছু নেই। ফাইভ স্টার হোটেল কালচার জননেতাদের জনসংযোগ থেকে দূরে সরিয়ে দিয়েছে। জনতার কাছে এখন আর কংগ্রেসের নেতারা পৌঁছতে পারছেন না সেকারণেই বিহারের ভোটে এই শোচনীয় পরিস্থিতি হয়েছে কংগ্রেসের।

English summary
Adhir Chowdhury answers Gulam Nabi Azad over 5 star culture issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X