Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

লখনউ-এ অধীর-যোগী বৈঠক, রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

মঙ্গলবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। সাক্ষাৎ হবে লখনউ-এ। দুদলের দুই নেতার এই সাক্ষাৎ ঘিরে জল্পনা তুঙ্গে।

[আরও পড়ুন:যোগীর কেন্দ্রে সরকারি হাসপাতালে শিশু মৃত্যু অব্যাহত, ৪ দিনে ৫৫টি শিশুর মৃত্যু]

লখনৌ-এ অধীর-যোগী বৈঠক, রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে

প্রদেশ কংগ্রেস সভাপতি, বহরমপুরের কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। কংগ্রেস সহসভাপতি রাহুল গান্ধী তাঁকে পছন্দই করেন। তিনিই কিনা দেখা করতে যাচ্ছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যানাথের সঙ্গে।

লখনৌ-এর শাস্ত্রী ভবনে মঙ্গলবার এই সাক্ষাৎ হবে। অধীর চৌধুরী জানিয়েছেন, তাঁর সঙ্গে যোগী আদিত্যনাথের পরিচয় ২০ বছরেরও বেশি সময়ের। রাজনীতি হোক, কিংবা সাংবাদ মাধ্যম কিংবা অন্য যে কোনও ক্ষেত্রের ব্যক্তিদের সঙ্গে যে কারও সম্পর্ক থাকতেই পারে। এটা ব্যক্তিগত অধিকার। কিন্তু মুকুল রায় বিজেপিতে যোগ দেওয়ার পর অধীর চৌধুরীর যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করতে যাওয়াকে সন্দেহের চোখেই দেখছে রাজনৈতিক মহলের একাংশ। অধীর চৌধুরী সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে নয়, তিনি যাচ্ছেন যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করতে।

এক সময়ে শোনা গিয়েছিল দলবদল করতে পারেন অধীর চৌধুরীও। প্রদেশ কংগ্রেস সভাপতির পদ থেকে সরিয়ে দেওয়া হলে, তিনি দলবদল করতে পারেন বলে শোনা গিয়েছিল। বিজেপিতে যোগদানের কথাও শোনা গিয়েছিল। দিল্লি-সহ একাধিক জায়গায় মুকুল রায়ের সঙ্গে বৈঠকও হয়েছিল। আপাতত প্রদেশ কংগ্রেসের সভাপতির পদে রয়ে গিয়েছেন অধীর। সামনের দিনগুলিই বলবে যোগী-অধীরের বৈঠকের কোনও 'ফল' বেরোয় কিনা। অর্থাৎ অধীর আদৌ দলবদল করছেন কিনা।

English summary
Adhir Choudhury will meet Yogi Adityanath in lucknow on tuesday. There is a relation of 20 years, told Adhir.
Please Wait while comments are loading...