• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারে চড়ছে রাজনৈতিক উত্তাপ, বিজেপি যোগের জল্পনা উড়িয়ে কুশওয়া জোট বাঁধলেন বিএসপির সঙ্গে

বিজেপি যোগের জল্পনা উড়িয়ে শেষে বিএসপি জোটে হাত মেলালেন উপেন্দ্র কুশওয়া। কয়েকদিন আগে থেকেই তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন বলে জল্পনা শুরু হয়েছিল। কিন্তু বিজেপি সেই জল্পনা উড়িয়ে দিয়েছিল গতকালই অবশেষে আজই নিজের অবস্থান স্পষ্ট করলেন উপেন্দ্র খুশওয়া।

বিএসপি জোটে উপেন্দ্র খুশওয়া

বিএসপি জোটে উপেন্দ্র খুশওয়া

বিধানসভা ভোটের আগে যে এই পদক্ষেপ করবেন তিনি তা অনেকেই ভাবতে পারেননি। মনে করা হচ্ছিল উপেন্দ্র কুশওয়া বিজেপিতে যোগ দেবেন। কিন্তু সেটা না করে একেবারে অন্যপথ নিলেন তিনি। বিএসপি বা বহুজন সমাজ পার্টি এবং জনবাদী পার্টি সোশ্যালিস্ট বা জেপিএসের সঙ্গে হাত মেলালেন তিনি। এবারের বিধানসভা ভোটে বিএসপি এবং জেপিএসের সঙ্গে হাত মিলিয়ে ভোটে লড়বে উপেন্দ্র কুশওয়ার আরএলএসপি।

বিজেপি যোগের জল্পনা

বিজেপি যোগের জল্পনা

গত কয়েকদিন ধরেই উপেন্দ্র কুশওয়ার বিজেপিতে যোগ দানের জল্পনা শুরু হয়েছিল। কিন্তু গতকালই সেই জল্পনা উড়িয়ে দিয়েছিল বিজেপি। দাবি করা হয়েছিল কোনও ভাবেই উপেন্দ্র কুশওয়া তাঁদের সঙ্গে যোগ দিচ্ছে না। আর দুদিন পরেই বিহারে বিধানসভা ভোটের মনোনয়ন পত্র গ্রহণ শুরু হয়ে যাবে।

বিহার বিধানসভা ভোট

বিহার বিধানসভা ভোট

ভোটের ঘণ্টা বেজে গিয়েছে বিহারে। ২৫ সেপ্টেম্বর সাংবাদিক বৈঠক করে ভোটের নির্ঘণ্ট ঘোষণা করেন নির্বাচন কমিশনার। তিন দফায় ভোট ঘোষণা করা হয়েছে। প্রথম দফায় ৭১টি কেন্দ্রে, দ্বিতীয় দফায় ৯৪টি কেন্দ্রে এবং তৃতীয় দফায় ৭৮টি কেন্দ্রে ভোট গ্রহণ হবে।

এনডিএ শিবিরে অসন্তোষ

এনডিএ শিবিরে অসন্তোষ

ইতিমধ্যেই এনডিএ শিবিরে অসন্তোষ দানা বাঁধতে শুরু করেছে। আসন ভাগাভাগি নিয়ে শুরু হয়েছে অসন্তোষ শরিক দলগুলির সঙ্গে এখনও আসন ভাগাভাগি নিয়ে বৈঠকে বসেনি বিজেপি। নীতীশকে বাড়তি গুরুত্ব দেওয়ায় অসন্তোষ দানা বাঁধতে শুরু করেছে।

Positive Story : জটিল অস্ত্রোপচারে অসাধ্য সাধন কলকাতার এক বেসরকারি হাসপাতালের

ফের লাদাখ ইস্যুতে উস্কানিমূলক বক্তব্য চিনের! বেজিংকে রেয়াত না করে কড়া জবাব দিল্লির

English summary
Adead of Bihar Assembly election Upendra Khushwa alliance with BSP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X