• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আফজল গুরুকে 'বলির পাঁঠা' করা হয়েছে! তদন্তের দাবি অভিনেত্রী সোনি রাজদানের

  • |

২০০১ সালে দেশের গণতন্ত্রের পীঠস্থান সংসদ ভবনের ওপর হামলা চালায় কয়েক জন জঙ্গি। আর সেই নারকীয় সংসদ হানার ঘটনায় দোষী সাব্যস্ত হয়ে ফাঁসির সাজায় দণ্ডিত হয় আফজাল গুরু। সেই ঘটনার পর কেটে গিয়েছে বহু বছর। এরপর আজ আচকাই সেই আফজল গুরুকে নিয়ে একটি টুইট করেন বলিউড অভিনেত্রী তথা মহেশ ভাটের স্ত্রী সোনি রাজদান।

'বলির পাঁঠা' আফজল গুরু!

একটি টুইটে সোনি রাজদান আতমকাই আফজল গুরুর প্রাণদণ্ড ও সংসদ হামলায় তার নাম জড়ানোকে কটাক্ষ করেন। তিনি টুইট দাবি করেন, যে আফজল গুরুকে গোটা ঘটনায় 'বলির পাঁঠা' করা হয়েছে। আর তার মৃত্যু নিয়ে তদন্ত করা হোক।

কেন এমন টুইট সোনির?

প্রসঙ্গত, কয়েকদিন আগেই প্রকাশ্যে এসেথে জঙ্গিদের সঙ্গে ধৃত পুলিশ কর্তা দবিন্দর সিংয়ের ঘটনা। জানা গিয়েছে, কিভাবে দবিন্দর সিংয়ের সঙ্গে যোগ ছিল আফজল গুরুর। একটি চিঠিতে আফজল সেই যোগের কথা স্বীকার করে। সেখানে লেখা ছিল, দবিন্দর সিং আফজলকে আশ্রয় দিয়েছেন। এরপরই আসে সোনি রাজদানের টুইট। প্রশ্ন ওঠে, আফজালকে 'বলির পাঁঠা' তৈরি করা হচ্ছে না?

সোনি রাজদান ও কাশ্মীর বিতর্ক

সোনি রাজদান ও কাশ্মীর বিতর্ক

এর আগেও বহুবার কাশ্মীর নিয়ে মন্তব্য উঠে এসেছে মহেশপত্নীর তরফে। এর আগে, এক বিতর্কিত মন্তব্যে সোনি রাজদান বলেছিলেন যে , তিনি দেশ ছেড়ে পাকিস্তান গেলে খুশি হবেন। কটাক্ষের সুরে বলা এই মন্তব্য বিতর্কের আঙিনায় মুহূর্তে চলে আসে। এছাড়াও 'নো ফাদার্স ইন কশ্মীর' ছবিতে অভিনয় ঘিরেও তিনি কাশ্মীর প্রসঙ্গে আলোচনার কেন্দ্রে এসেছেন।

শিক্ষিতদের বেকারত্বের হার এদেশে '১৯ -এ ছিল মারাত্মক খারাপ! আতঙ্কের পরিসংখ্যান প্রকাশ্যে

English summary
Actress Soni Razdan says Afzal Guru a scapgoat, demands Probe .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X