• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

অভিনেত্রীকে হেনস্থার অভিযোগে এফআইআর সোনাক্ষী সিনহার বিরুদ্ধে

Google Oneindia Bengali News

উদয়পুর, ১৬ এপ্রিল : টেলিভিশন অভিনেত্রী তথা বিগ বস ৫ প্রতিযোগী পুজা মিশ্র, হেনস্থার অভিযোগ আনলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার বিরুদ্ধে। পুলিশের কাছে পুজা যে এফআইআর করেছেন তাতে সোনাক্ষী ছাড়াও নাম রয়েছে তাঁর মা পুনম সিনহা ও আরও ৩ জনের বিরুদ্ধে। তাঁর অভিযোগ, উদয়পুরে হোটেলে থাকাকালীন ষড়যন্ত্র করে তাঁকে হেনস্থা করা হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, "পুনম সিনহা, সোনাক্ষী সিনহা, অভিনেত্রী ঈশা কোপিকর, ঈশার স্বামী ও আর এক ব্যক্তি মোট এই ৫ জনের নামে এফআইআর দায়ের করেছেন পুজা। তাঁর অভিযোগ এই পাঁচজন অন্য এক ব্যক্তিকে দিয়ে উদয়পুরে তাঁকে হেনস্থা করেছে।"

অভিনেত্রীকে হেনস্থার অভিযোগে এফআইআর সোনাক্ষী সিনহার বিরুদ্ধে

এফআইএর-এ পুজা বলেছেন, অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি তাঁর ব্যাগ, সিগারেট চুরি করার চেষ্টা করে। এছাড়াও উদয়পুরের হোটেলে ১১ এপ্রিল থেকে ১৪ এপ্রিল যখন তিনি ছিলেন তখন অনুমতি ছাড়াই হোটেলের ঘরে ঢুকে তাঁকে ছোঁয়ার চেষ্টা করে।

পুলিশ জানিয়েছে, পুজার বয়ান অনুযায়ী, ১১ এপ্রিল তাঁর অনুমতি ছাড়াই তাঁর ঘরে ঢুকে পড়ে ২ অজ্ঞাতপরিচয় ব্যক্তি। পুজা বাধা দিয়েই তারা পালিয়ে যায়। এ কিছুক্ষণ পরে তাদের মধ্যে একজন ফিরে আসে এবং পুজাকে ছোঁয়ার চেষ্টা করে। ১৩ এপ্রিল তার হোটেলের ঘর থেকে ব্যাগ চুরি হয়ে যায়। পরে যদিও ঘরের মধ্যেই ফের পাওয়া যায় ব্যাগটি।

English summary
Actress files complaint against Sonakshi Sinha, others
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X