'মানুষ জলই না পেলে কীসের আইপিএল উদযাপন',দক্ষিণে একজোট হয়ে ক্ষোভে ফুঁসছেন রজনী-কমলরা

Subscribe to Oneindia News

এবছর আইপিএল-এ চেন্নাই সুপারকিংস খেলুক কালো ব্যাজ পরে। এমনটাই দাবি জানিয়েছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। এদিন, কাবেরী ম্যানেজমেন্ট বোর্ড গঠনের দাবিতে কেন্দ্রের উদাসীনতার বিরুদ্ধে কার্যত ক্ষোভ উগড়ে দিয়েছেন রজনীকান্ত থেকে কমল হাসানরা।

মানুষ জলই না পেলে কীসের আইপিএল উদযাপন,দক্ষিণে একজোট হয়ে ক্ষোভে ফুঁসছেন রজনী-কমলরা

কেন্দ্রের উপর চাপ বাড়িয়ে এবার কাবেরী ইস্যুতে একজোট হয়েছেন দক্ষিণী তারকারা। গোটা তামিল ফিল্ম ইন্ডাস্ট্রি কাবেরীর জলসংকট নিয়ে এদিন সোচ্চার হন চেন্নাইতে। এক প্রতিবাদ সভার মঞ্চে যোগ দেন রজনীকান্ত , কমল হাসান, বিজয়, ধনুশ প্রমুখরা। রজনীকান্ত এদিনের সভায় দাবি করেন, যেখানে জলের অভাবে বিপর্যস্ত সাধারণ মানুষ সেখানে কীভাবে , আইপিএল উদযাপন করা যায়। তাই এদিন চেন্নাই সুপার কিংসকে তিনি কালো ব্য়াজ পরে খেলার পরামর্শ দেন।

চেন্নাইতে আইপিএলের ম্যাচ অনুষ্ঠিত হওয়া নিয়ে বেশ নারাজ অভিনেতা-রাজনীতিবিদ। চেন্নাইতে আইপিএল অনুষ্ঠিত হওয়া নিয়েও এদিন রজনী থেকে শুরু করে বাকি দক্ষিণী তারকারা বেশ ক্ষোভ প্রকাশ করেন। উল্লেখ্য, রজীকান্ত ও কমল হাসান দুজনেই কয়েকদিন আগেই রাজনীতিতে যোগ দিয়েছেন। এই প্রেক্ষিতে রজনীকান্তকে প্রশ্ন করা হয় কাকে তিনি নিজের শত্রু হিসাবে রাজনীতিতে দেখছেন। উত্তরে জনরী বলে, দারিদ্র, বেকারত্ব, দুর্নীতিকে তিনি শত্রু হিসাবে দেখছেন।

English summary
Actors stage protest in Chennai, Rajinikanth says CSK players must wear black badges

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.