• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টাকার বিনিময়ে অভিনেতারা যোগ দিচ্ছেন কংগ্রেসের ভারত জোড়ো যাত্রায়, হোয়াটস অ্যাপ মেসেজ দেখিয়ে দাবি বিজেপির

Google Oneindia Bengali News

মহারাষ্ট্র পৌঁছাতেই একের পর চেনা ফিল্মের নায়ক নায়িকারা যোগ দিচ্ছেন কংগ্রেসের ভারত জোড়ো যাত্রায়। আর এটাকেই বিজেপি দাবি করছে যে এসব কাজ কংগ্রেস টাকা দিয়ে করেছে। সমর্থন কংগ্রেসের নেই। তাঁরা টাকা দিয়ে এইসব সমর্থন পাবার চেষ্টা করছে। যদিও দাবি উড়িয়ে দিয়েছে কংগ্রেস।

অভিনেতারা টাকার বিনিময়ে যোগ দিচ্ছেন ভারত জোড়ো যাত্রায়, হোয়াটস অ্যাপ মেসেজ দেখিয়ে দাবি বিজেপির

পূজা ভাট থেকে শুরু করে সুশান্ত সিং, অমল পালেকর, রিয়া সেন, রেশমি দেশাই রাহুলের এই ভারত জোড়ো যাত্রায় হাঁটছেন। অমিত মালব্য সহ বহু বিজেপি নেতা দাবি করেছেন যে এইসব অভিনেতাদের কংগ্রেস টাকা দিয়ে তাঁদের যাত্রায় যোগ করেছে। এর আবার প্রমাণও দিয়েছে তাঁরা। একটি হোয়াটস অ্যাপ থেকে আসা মেসেজ বলছে নানা অভিনেতাদের আবার মধ্যপ্রদেশে আসতে বলা হয়েছে, যেখানে আগামী কয়েকদিনের মধ্যে এই পদযাত্রা পৌঁছে যাবে।

হোয়াটস অ্যাপ মেসেজ অনুযায়ী, অভিনেতারা সময় নিজেদের মত বেছে নিতে পারেন। তাঁরা মিনিট ১৫ রাহুল গান্ধির সঙ্গে হাঁটবেন । তাঁর জন্য তাঁরা টাকা পয়সা নেবেন এবং তারপর তাঁরা চলে যাবেন। নভেম্বরেই এই ঘটনা ঘটবে বলে হোয়াটস অ্যাপ মেসেজ দাবি করছে।

কংগ্রেস এর উত্তর দিয়ে বলেছে যে, দেখুন কীভাবে বিজেপি পদযাত্রা নষ্ট করার জন্য উঠে পড়ে লেগেছে। যারা এই যাত্রায় যোগ দিচ্ছেন তাঁরা যথেষ্ট কারণে এবং দেশের জন্য করছেন।

এই ধরনের হোয়াটস অ্যাপ ইমেজের কোনও ভিত্তি নেই। না আছে নাম, না আছে নম্বর। কে না কে বলে দিল আর সেটাই বলে দিলেই হল। এসব বিজেপির মিথ্যার খেলা। এসব ওঁদের কাছে কোনও ব্যপার নয়, যা খুশি ওঁরা করে। এটা ওঁদের বাঁ হাতের খেলা। সেখানে অভিনেতাদের নকল সমর্থক বানিয়ে দেপউয়া ওঁদের পক্ষে কোনও ব্যপারই নয়।

অমিত মালব্য টুইট করে কটাক্ষ করে বলেছেন, "একজন নেতা হিসাবে রাহুল গান্ধীকে এই যাত্রা ফেরত পরিচয় করিয়েছে। এর কোনও লাভ নেই। একটা গোষ্ঠীকে উঠে আসতে সাহায্য করেছে যারা নিজে কিছু কাজ গুছিয়ে নিচ্ছে। এটা টাকা দিয়ে পাবলিক রিলেশন তৈরি করা ছাড়া আর কী? এরা কারা যে কিছু টাকার জন্য এরা রাহুল গান্ধীর সঙ্গে পদযাত্রায় চলে যাচ্ছে।"

মহারাষ্ট্রের কংগ্রেস নেতা সচিন সাওন্ত বলেছেন, "যে মেসেজের কথা বলা হচ্ছে এর কোনও নম্বর নেই। তাহলে বুঝুন এর সত্যতা কতটা। এসব বিজেপির কাছে খুব সহজ কাজ। ইচ্ছে হলেই কিছু একটা করে দিতে এরা সিদ্ধহস্ত।

English summary
actors joined bharat joro yatra are paid
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X