• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবশেষে শিবসেনায় আনুষ্ঠানিকভাবে যোগ ‌‘‌রঙ্গিলা গার্ল’‌ উর্মিলার, দলীয় পতাকা তুলে দিলেন উদ্ধব ঠাকরে

শিবসেনায় যোগ দেওয়ার কোনও পরিকল্পনা না থাকলেও আচমকাই এই সিদ্ধান্ত নিয়ে ফেলেন বলিউডের '‌রঙ্গিলা’‌ গার্ল উর্মিলা মাতন্ডকর। সব জল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবারই তিনি আনুষ্ঠানিকভাবে শিবসেনার দলে যোগ দেন। এদিন দলের সভাপতি ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের উপস্থিতিতেই উর্মিলা ফের নতুনভাবে তাঁর রাজনৈতিক জীবনের পথ চলা শুরু করেন।

অবশেষে শিবসেনায় আনুষ্ঠানিকভাবে যোগ ‌‘‌রঙ্গিলা গার্ল’‌ উর্মিলার, দলীয় পতাকা তুলে দিলেন উদ্ধব ঠাকরে

কংগ্রেস ছাড়ার পর থেকেই উর্মিলা কোন দলে যোগ দেবেন তা নিয়ে তরজা ছিল তুঙ্গে। গত রবিবারই তা নিশ্চিত করে জানা যায় যে অভিনেত্রী শিবসেনায় যোগ দিচ্ছেন। প্রসঙ্গত, গত লোকসভায় উত্তর মুম্বইয়ে কংগ্রেসের হয়ে টিকিট পেয়েছিলেন তিনি, কিন্তু জিততে পারেননি তিনি। এরপরই গত বছরের সেপ্টেম্বরেই তিনি কংগ্রেস ত্যাগ করেন। দলের গোষ্ঠী কোন্দলের জন্য তিনি দলত্যাগ করেছেন বলে জানান। তবে ফের তাঁকে রাজনীতির ময়দানে দেখা যাবে এই প্রতিশ্রুতিও তিনি দিয়েছিলেন। যদিও কোন দল তা তখন স্পষ্ট করে বলেননি তিনি।

সোমবার শিবসেনা নেতা ও রাজ্য সভার সদস্য সঞ্জয় রাউত বলেন, '‌তিনি হয়ত মঙ্গলবার শিবসেনায় যোগ দেবেন। তিনি শিব সৈনিক। আমরা খুর খুশি যে উর্মিলা মাতন্ডকর শিবসেনায় যোগ দিচ্ছেন। তাঁর যোগদানে শক্তি পাবে দলের মহিলা শাখা।’‌ শিবসেনা দলের অন্দরমহলের খবর, সেনা ইতিমধ্যেই রাজ্য বিধানসভা পরিষদে রাজ্যপাল–মনোনীত ১২টি আসনের মধ্যে একটি আসনের জন্য মাতন্ডকারের নাম প্রস্তাব করেছে।

শিবসেনার শীর্ষ নেতৃত্বদের মতে, কঙ্গনা রানাওয়াতের মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা ও দলের সঙ্গে তাঁর বাক বিতন্ডা নিয়ে উর্মিলা যেভাবে সরব হয়েছিলেন এবং কঙ্গনাকে মোক্ষম জবাব দিয়েছিলেন তা শিবসেনাকে যথেষ্ট মুগ্ধ করেছে। সেনার অতিরিক্ত শক্তি হিসাবে উর্মালা মাতন্ডকর দলের বার্তা জাতীয় স্তরে নিয়ে যাবেন। দলের অন্দরমহলের খবর, জাতীয়ভাবে উর্মিলা খুবই পরিচিত একটি মুখ, মহারাষ্ট্রের সঙ্গেও তাঁর সামাজিক যোগাযোগ যথেষ্ট দৃঢ় এবং বিভিন্ন বিষয় নিয়ে দলের হয়ে তিনি অতিরিক্ত কন্ঠ হতে পারবেন। এদিন উদ্ধব ঠাকরে অভিনেত্রীর হাতে দলীয় পতাকা তুলে দেন।

কলকাতাঃ মাঝেরহাট ব্রিজের নাম পাল্টে রাখা হল জয় হিন্দ সেতু, নেতাজীর স্মৃতিতে মুখ্যমন্ত্রীর উদ্যোগ

'বহিরাগত'র পর বিজেপির পঞ্চ পাণ্ডবকে 'ট্যুরিস্ট গ্যাং' বলে আক্রমণ তৃণমূল কংগ্রেসের

English summary
actor urmila matondkar joins shiv sena uddhav thackeray raised the party flag
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X