• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অবৈধ নির্মাণের অভিযোগকে চ্যালেঞ্জ জানিয়ে এবার হাইকোর্টের দ্বারস্থ সোনু সুদ

অবৈধ নির্মাণের অভিযোগে বিএমসির নোটিসের বিরুদ্ধে এবার আদালতের দ্বারস্থ হলেন গরীবদের রবিনহুড বলিউড অভিনেতা সোনু সুদ। বিএমসির নোটিসকে চ্যালেঞ্জ জানিয়ে তিনি বম্বে হাইকোর্টে মামলা দায়ের করেছেন। তাঁর আইনজীবী ডি পি সিং জানিয়েছেন, জুহুতে তাঁর মক্কেলের শক্তি সাগর বহুতল বিল্ডিং মোটেও বেআইনি নয়। সোমবার বিচারপতি পৃথ্বীরাজ চৌহানের এজলাসে এই মামলার শুনানি হবে বলে জানা গিয়েছে।

অবৈধ নির্মাণের অভিযোগকে চ্যালেঞ্জ জানিয়ে এবার হাইকোর্টের দ্বারস্থ সোনু সুদ

আইনজীবী ডিপি সিং বলেন, '‌আবেদনকারী (‌সুদ)‌ বিল্ডিংয়ে কোনও বদল করেননি যার জন্য বিএমসি তাঁকে নোটিস পাঠিয়েছেন। মহারাষ্ট্র রিজিওনাল ও টাউন প্ল্যানিংয়ের আইন অনুযায়ী শুধুমাত্র বদল করা হয়েছে বিল্ডিংয়ে।’‌ আবেদনে বলা হয়েছে যে আদালত গত বছরের অক্টোবরে বিএমসির জারি করা নোটিশ বাতিল করে এবং অভিনেতার বিরুদ্ধে কোনও জোরালো ব্যবস্থা না নেওয়ার অন্তর্বর্তীকালীন স্বস্তি চাওয়া হয়েছিল। গত বছর, বিএমসির কাছ থেকে নোটিশ পাওয়ার পরে, অভিনেতা সিভিল আদালতে যান তবে তিনি স্বস্তি পেতে ব্যর্থ হন, যার পরে তিনি হাইকোর্টে আবেদন করেছিলেন।

অনুমতি ছাড়াই আবাসিক বিল্ডিংকে হোটেলে রূপান্তর করার অভিযোগে সোনু সুদের বিরুদ্ধে মামলা করার জন্য এফআইআর করার জন্য বিএমসি গত সোমবার জুহু থানায় একটি অভিযোগ দায়ের করেছে। বিএমসি বিল্ডিংটি পরিদর্শন করার পরে অভিযোগটি পুলিশকে পাঠায় এবং দেখা গিয়েছে যে গত বছরের অক্টোবরে নোটিশ দেওয়ার পরেও সোনু সুদ প্রয়োজনীয়তার সঙ্গে সম্মতি জানায়নি এবং অনুমোদন ছাড়াই নির্মাণ চালিয়ে যাচ্ছেন। যদিও পুলিশ এখনও কোনও এফআইআর দায়ের করেনি।

বার্ড ফ্লু নিয়ে আতঙ্ক বাড়ছে, সতর্ক কলকাতা পুরসভাও

বেসরকারি হাসপাতালে রোগীকে হাত-পা বেঁধে রাখার অভিযোগ,মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হচ্ছে পরিবার

English summary
actor sonu sood moves bombay hc against bmc notice for illegal construction
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X