• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ট্রাম্পের সফরকে নিশানা করেই দিল্লিতে হিংসা', ছেড়ে কথা বলা হবে না , বার্তা স্বরাষ্ট্রমন্ত্রকের

সোমবার দুপুরে যখন দেশের মাটিতে প্রথমবার পা রাখা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আগ্রা পরিদর্শনে ব্যস্ত, তখন রাজধানী দিল্লি জ্বলে উঠল প্রবল হিংসায়। সেখানে জাফরাবাদ , মৌজপুর সহ একাধিক এলাকায় সিএএ বিক্ষোভ ঘিরে উত্তেজনার আগু জ্বলতে থাকে। সংঘর্ষে ৫ জনের মৃত্যু হয়েছে বলে খবর। জানা গিয়েছে, যাঁরা প্রাণ হারিয়েছেন তাঁদের মধ্যে রয়েছেন একজন পুলিশ কনস্টেবল। আর এমন পরিস্থিতিতে স্বরাষ্ট্রমন্ত্রক কড়া বার্তা জারি করেছে।

স্বরাষ্ট্রমন্ত্রক কী বলেছে?

স্বরাষ্ট্রমন্ত্রক কী বলেছে?

অমিত শাহের দফতর স্বরাষ্ট্রমন্ত্রক সাফ জানিয়েছে যে কোনও মতেই ছেড়ে কথা বলা হবে না মৌজপুরের ঘটনা নিয়ে। রাজধানীর বুকে সিএএ ঘরে যে হিংসার ঘটনা সোমবার ঘটেছে তাতে কড়া পদক্ষেপ নেওয়ার বার্তা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিমন্ত্রী জি কিষেণ রেড্ডি।

 ট্রাম্পের সফরে নজর রেখে এমন হিংসা

ট্রাম্পের সফরে নজর রেখে এমন হিংসা

স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে জি কিষেণ রেড্ডি জানিয়েছেন যে, দিল্লিতে ট্রাম্পের দ্বিতীয় দিনের সফরকে নিশানা করেই পরিকল্পনা মাফিক এমন হিংসা করা হয়েছে। তিনি জানান, 'যারা এই ঘটনার সঙ্গে যুক্ত , তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।' গোটা বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রকনজর রাখছে বলে জানিয়েছেন তিনি।

 দিল্লি জুড়ে বাড়তি ফোর্স

দিল্লি জুড়ে বাড়তি ফোর্স

কিষেণ রেড্ডি জানান, নিরাপত্তা সুনিশ্চিত করতে দিল্লি জুড়ে বাড়তি ফোর্স নামানো হয়েছে। যেখানেই উত্তেজনা প্রবণ এলাকা, সেখানেই আরও বাড়িত সতর্কতা নেওয়া হচ্ছে।

 রেড্ডির নিশানায় রাহুল

রেড্ডির নিশানায় রাহুল

কিষেণ রেড্ডির নিশানায় রয়েছেন কংগ্রেসের নেতা রাহুল গান্ধী। কিষেণ রেড্ডির দাবি, কংগ্রেস পার্টি দিল্লির এই হিংসাকে পরিকল্পনা মাফিক লাগু করছে। তাঁরাই জানিয়ে দিক, এই হিংসার নেপথ্যে কারা কারা রয়েছে।

 স্কুল বন্ধ একাংশে

স্কুল বন্ধ একাংশে

সোমবারের ঘটনার জেরে দিল্লির একাশেং অর্থাৎ উত্তর পূর্ব দিল্লিতে বন্ধ রয়েছে স্কুল। এই স্কুল বন্ধ থাকার ঘোষণা করেন স্বয়ং দিল্লির উপ মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া।

English summary
Action Will be Taken Against Those Responsible For Delhi Violene, says MHA, schoolremains shut.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X