• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার গরুর উপরে অ্যাসিড হামলা যোগীর রাজ্যে

যোগী আদিত্যনাথের বিজেপি শাসিত রাজ্যে এবার প্রশ্নের মুখে গো নিরাপত্তা। কয়েকদিন আগেই খবর এসেছিল এক বিজেপি নেতার গোশালায় প্রায় ২০০টি গরু অনাহারে মারা গিয়েছে। এবার সামনে এল আরও ভয়ঙ্কর ঘটনা। জানা গিয়েছে, উত্তরপ্রদেশে ১৫টি গরুর উপরে অ্যাসিড হামলা হয়েছে।

তাজমহল থেকে ৫ কিলোমিটার দূরে কারমানায় এই ঘটনা ঘটেছে। গরুর উপরে অ্যাসিড ছোড়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। এলাকার একটি সংগঠন এই নিয়ে বিক্ষোভ শুরু করলে বিষয়টি সামনে এসেছে। গরুগুলি সারা গায়ে পোড়া অ্যাসিডের দাগ নিয়ে গ্রামে ঘুরছে বলে জানা গিয়েছে।

এবার গরুর উপরে অ্যাসিড হামলা যোগীর রাজ্যে

জেলাশাসকের তরফে পশু চিকিৎসকের একটি দল কারমানায় পাঠানো হয়েছে। পাশাপাশি একজন ম্যাজিস্ট্রেট ও এলাকায় শান্তি বজায় রাখতে পুলিশ বাহিনীও পাঠানো হয়েছে। বজরং দলের তরফে এই ঘটনা নিয়ে প্রতিবাদ শুরু হয়েছে। তবে কারা এটা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

পুলিশ জানিয়েছে, অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে ৪২৯ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়েছে। যে গরু সন্তানের জন্ম দিতে অক্ষম, বেছে বেছে সেগুলির গায়েই অ্যাসিড ছোড়া হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। তদন্ত রিপোর্ট সামনে এলেই বাকীটা স্পষ্ট হবে।

English summary
A brutal acid attack by unknown people on 15 cows and oxen in Karmana, Uttar Pradesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X