• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

১৬ খুনে অভিযুক্ত, হায়দরাবাদে পুলিশের হাতে ধরা পড়ল কুখ্যাত ‘সিরিয়াল কিলার’

  • |

খোঁজ চলছিল দীর্ঘদিন ধরেই। অবশেষে ২১ খুনে অভিযুক্ত কুখ্যাত সিরিয়াল কিলারের খোঁজ পেল পুলিশ। মঙ্গলবার হায়দরাবাদের র‌্যাচাকোন্ডা পুলিশ ও টাস্ক ফোর্সের তদন্তকারী আধিকারিকেরা মোস্ট ওয়ান্টেড সিরিয়াল কিলার মইনা রামুলুকে গ্রেফতার করে বলে জানা যাচ্ছে। বিশ্বাসযোগ্য তথ্যের ভিত্তিতেই আচমকাই মইনা রামুলুর খোঁজ পায় পুলিশ। তারপরই দীর্ঘদিন খোঁজ চালানোর পর অবশেষে তাকে পাকড়াও করতে সমর্থ হয়েছে বলে জানা যাচ্ছে।

১৬ খুনে অভিযুক্ত, হায়দরাবাদে পুলিশের হাতে ধরা পড়ল কুখ্যাত ‘সিরিয়াল কিলার’

সূত্রের খবর, সাম্প্রতিককালে ঘটে যাওয়া দুটি খুনের সূত্র ধরেই মইনা রামুলুর খোঁজ চালাচ্ছিল পুলিশ। এর মধ্যে সিদ্দীপেট কমিশনারেটের নিয়ন্ত্রনাধীনে একটি কেসের তদন্ত করছিল মুলুগু থানার পুলিশ আধিকারিকেরা। অন্যদিকে রাঁচাকোন্ডা কমিশনারেটের আওতায় অপর একটি কেসের তদন্ত করছিল ঘটকসর থানা। তাদের যৌথ অভিযানেই বর্তমানে এই বড়সড় সাফল্য এসেছে বলে জানা যাচ্ছে। একইসাথে হয়দরাবাদ পুলিশের বিশেষ টাস্ক ফোর্সও তাদের এই কাজে যোগ্য সঙ্গত দেয়।

এদিকে এর আগে ২১টি মামলায় পুলিশের হাতে গ্রেফতার হয় মইনা রামুলু। এর মধ্যে ১৬ টি খুনের মামলায় অভিযুক্ত ছিল সে। পাশাপাশি চার সম্মত্তি সংক্রান্ত মামলাতেও জেল খেটেছে সে। একই পুলিশ হেফাজত থেকে পালানোর মতো অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। বর্তমানে তাকে যাবজ্জীবন কারাদণ্ডের সাজা দেয় আদালত। যদিও পরবর্তীতে তেলেঙ্গানা হাইকোর্টে আপিলের পরে সে বর্তমানে জেলে বাইরে ছিল বলে জানা যাচ্ছে। কিন্তু এই সময়েও সে তার দুষ্কর্ম চালিয়ে যাচ্ছিল বলেই খবর।

লাল কেল্লা কাণ্ডের নেপথ্যে একজন পাঞ্জাবি অভিনেতা! ষড়যন্ত্রের পর্দা ফাঁস কৃষক নেতাদের

English summary
Notorious 'serial killer' nabbed by Hyderabad police on 16 murder charges
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X