• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গ্রাউন্ড স্টাফদের ধর্মঘট! দেশি-বিদেশি বিমান চলাচলে বিঘ্ন

দিওয়ালির বোনাস না দেওয়ার অভিযোগে কাজ বন্ধ করে প্রতিবাদ এয়ার ইন্ডিয়ার প্রায় ৪০০ গ্রাউন্ড স্টাফের। ঘটনাটি মুম্বই বিমানবন্দরের। বুধবার রাত থেকে শুরু হওয়া এই ধর্মঘটের জেরে বৃহস্পতিবার দিনব্যাপী এয়ার ইন্ডিয়ার বিমান চলাচলে প্রভাব পড়ে।

গ্রাউন্ড স্টাফদের ধর্মঘট! মুম্বইয়ে বিমান চলাচলে বিঘ্ন

এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেডের তরফে গ্রাউন্ড স্টাফরা যাত্রীদের চেক করা থেকে শুরু করে, বিমানে ব্যাগ ওঠানো-নামানো, বিমান পরিষ্কার-সহ বিভিন্ন কাজ করে থাকেন। এছাড়াও বেশ কিছু বিদেশি বিমান সংস্থার কাজও কনট্রাক্টের ভিত্তিতে করে থাকেন তাঁরা।

সূত্রের খবর অনুযায়ী, সব কটি এয়ার ইন্ডিয়ার বিমান চলাচলে এই ধর্মঘটের প্রভাব পড়েছে। মুম্বই থেকে ব্যাঙ্ককগামী বিমান এআই ৩৩০ মুম্বই বিমান বন্দরে আটকে রয়েছে বলে খবর।

প্রায় ৭ ঘন্টা দেরি করার পর সকাল ৮.১৮-তে মুম্বই থেকে ব্যাঙ্কক উড়ে যায় একটি বিমান। মুম্বই থেকে ব্যাঙ্ক যেতে সময় লাগে প্রায় সাড়ে চার ঘন্টার মতো। রাত ১.৩০-এর বদলে নিউইয়র্কগামী বিমান ছাড়ে ৪.০৮-এ।

ধর্মঘটের জেরে প্রত্যেকটি বিমান মুন্বই থেকে ছাড়তে কিংবা আসতে গড়ে ২ ঘন্টা করে দেরি হচ্ছে বলে জানা গিয়েছে। ধর্মঘটে আপাতত ১৬ টি আন্তর্জাতিক এবং ৮ টি অন্তর্দেশীয় বিমান চলাচলে প্রভাব পড়ার খবর পাওয়া গিয়েছে।

English summary
About 400 Air India ground staff on strike at Mumbai airport
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X