• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজনৈতিক সৌজন্যের নজির, বিরোধ দূরে রেখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা অভিষেকের

Google Oneindia Bengali News

প্রবল রাজনৈতিক বৈরিতা। তারপরেই সৌজন্যের রাজনীতি দেখালেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে তাঁর ৭১ বছরের জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। টুইটে অভিষেক লিখেেছন,'শুভ জন্মদিন ভারতের প্রধানমন্ত্রীকে, তাঁর দীর্ঘায়ু এবং সুস্থ জীবন কামনা করি।'

প্রধানমন্ত্রীর জন্মদিন তাঁকে শুভেচ্ছা জানিয়ে টুইট অভিষেকের
প্রধানমন্ত্রীর জন্মদিন

প্রধানমন্ত্রীর জন্মদিন

গোটা দেশেই আজ উদযাপিত হচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭১ তম জন্মদিন। বিজেপি একাধিক কর্মসূচি নিয়েছে এদিন। মধ্য প্রদেশের ভোপালে মধ্যরাতে ৭১ ফুট দীর্ঘ কেক কেটে জন্মদিন পালন করেছে বিজেপি। বারাণসীতে জ্বালানো হয়েছে ৭১টি প্রদীপ। ৭১ কেজি লাড্ডু বিলি করা হয়েছে বারাণসীতে। এখানেই শেষ নয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে দেশে সর্বাধিক টিকাকরণের লক্ষ্যমাত্রা নিয়েছে বিজেপি। সকাল থেকেই একাধিক রাজ্যে তার তোরজোর শুরু হয়ে গিয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগেই এই নিয়ে প্রধানমন্ত্রী মোদী নিয়ে মন্ত্রিসভার সদস্যদের সঙ্গে বৈঠক করেছিলেন।

মোদীকে জন্মদিনের শুভেচ্ছা অভিষেেকর

মোদীকে জন্মদিনের শুভেচ্ছা অভিষেেকর

সকলকে এক প্রকার চমকে গিয়েই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তৃণমূল কংগ্রেসের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইটে অভিষেক লিখেছেন, 'ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তাঁর সুস্থতা এবং দীর্ঘায়ু কামনা করি।' প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই জন্মদিনের টুইট শোরগোল ফেলে দিয়েছে রাজনৈতিক মহলে। কারন একুশের বিধানসভা ভোটে প্রধানমন্ত্রী নকেন্দ্র মোদী সবচেয়ে বেশি আক্রমণ করেছিলেন অভিষেককে। তাঁকে ভতিজা বলে বারবার কটাক্ষ করেছিলন তিনি। অভিষেককে নিশানা করতে বিন্দুমাত্র পিছপা হননি তিনি।

অভিষেককে নিশানা মোদী

অভিষেককে নিশানা মোদী

রাজনৈিতক ক্ষেত্রে যাকে বলে আদায়-কাঁচকলায় সম্পর্ক প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। বয়সে অর্ধেক হলেও রাজনীতির ময়দানে অভিষেককে সবরকম নিশানা করেছেন মোদী। একুশের ভোটে বাংলায় প্রচারে এসে তাঁকে যারপর নাই আক্রমণ শানিয়েছেন শাহ-মোদীজিরা। বুয়া-ভতিজার সরকার থেকে শুরু করে গোরুচোর, চালচোর, কয়লাচোর একাধিক নাম করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেছেন মোদী। অভিষেকের মুখ দিয়ে যদিও তেমন আক্রমণাত্মক কথা বেরোয়নি মোদীজির সম্পর্কে। সেই রাজনৈতিক বিরোধ ভুলে অভিষেকের এই জন্মদিনের শুভেচ্ছা জানানো মোদীকে বেশ শোরগোল ফেলে দিয়েছে।

রাহুলকে নিশানা

রাহুলকে নিশানা

মোদীজিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও। টুইটে রাহুল গান্ধী শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদীকে। তাঁর দীর্ঘায়ু এবং সুস্থতা কামনা করেছেন তিনি। টুইটে রাহুল গান্ধী লিখেছেন, হ্যাপি বার্থ ডে মোদীজি। তারপরেই রাহুলের এই টুইট ঘিরে সোশ্যাল মিডিয়ায় চরম সমালোচনা শুরু হয়েছে কারণ গত কয়েক বছরে যাকে বলে সাপে-নেউলে সম্পর্কে পরিণত হয়েছিল রাহুল গান্ধী এবং প্রধানমন্ত্রী মোদীর সম্পর্ক। রাহুল গান্ধী একের পর এক তির্যক আক্রমণ করেছেন।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
PM Narendra Modi's Birthday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X