• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'দিল্লির রিমোর্ট কন্ট্রোলে চলবে না অসম, বিজেপিকে উপড়ে না ফেলা পর্যন্ত লড়াই চলবে', হুঙ্কার অভিষেকের

Google Oneindia Bengali News

দিল্লির রিমোর্ট কন্ট্রোলে চলবে না অসম। অসমই চালাবে অসমকে। বিজেপিকে উৎখাত না করা পর্যন্ত টিএমসি লড়াই চািলয়ে যাবে। গুয়াহাটির সভা থেকে বিজেপিকে কড়া হুঁশিয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন কংগ্রেস নেতা রিপুন বোরা। এর আগে কংগ্রেস থেকে বেরিয়ে এসে বিজেপিতে যোগ দিয়েছিলেন সুস্মিতা বর্মন। তাঁকে রাজ্য সভার সাংসদ করেছে তৃণমূল কংগ্রেস। সেই সঙ্গে ত্রিপুরার দায়িত্বও দেওয়া হয়েছিল।

দিল্লির রিমোর্টে চলবে না অসম

দিল্লির রিমোর্টে চলবে না অসম

বুধবার একদিনের গুয়াহাটি সফরে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। অসমে এবার শক্তি বাড়ানোর লক্ষ্যে এগোচ্ছে তৃণমূল কংগ্রেস। সুস্মিতা দেবের পর এবার রিপুন বোরা যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। অসমের গুয়াহাটিতে সেই যোগদানের মঞ্চ থেকে িবজেপিকে হুঁশিয়ারি দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন দিল্লির রিমোর্ট কন্ট্রোলে চলছে অসম। দিল্লিল বললে তবেই অসমে কাজ হয়। কিন্তু এটা আর হতে দেওয়া যাবে না এবার অসম চালাবে অসমই। দিল্লির রিপোর্ট কন্ট্রোলে চলবে না অসম। ব্রিটিশ আমলে অসমকে সোনার পাখি বলা হত। বিজেপি সরকার এখানে এসে অসমের সেই গৌরবকে ধুলোয় মিশিয়ে িদয়েছে।

বিজেপিকে উৎখাত করতে শেষ পর্যন্ত লড়াইয়ের ডাক

বিজেপিকে উৎখাত করতে শেষ পর্যন্ত লড়াইয়ের ডাক

গুয়াহাটির সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় বিজেপিকে উৎখাত করার ডাক দিয়েছেন। তিনি রীতিমত হুঁশিয়ারি দিয়ে বলেছেন বিজেপিকে এই রাজ্য থেকে নির্মুল না করা পর্যন্ত তৃণমূল কংগ্রেস লড়াই চালিয়ে যাবে। শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়বেন তাঁরা। অসমের মানুষের অধিকার রক্ষায় তৃণমূল কংগ্রেস সবসময় পাশে আছে বলে বার্তা দিয়েছেন তিনি। যখন যেখানে তাঁর প্রয়োজন হবে তখন সেখানে হাজির হয়ে যাবেন তিনি। এবং তিনি নিজে অসমে আসবেন।
বিজেপিকে উপড়ে ফেলতে যা যা করার তাই করবে তৃণমূল কংগ্রেস হুঁশিয়ারি দিয়েছেন অভিষেক।

লোকসভা ভোট টার্গেট

লোকসভা ভোট টার্গেট

অসমে ১৪টি লোকসভা আসনের মধ্যে ১০টির জন্য লড়াই করবে তৃণমূল কংগ্রেস। সেই ১০টি আসনের জন্য অসমের দলীয় কর্মীদের কঠোর পরিশ্রমের বার্তা দিয়েছেন তিনি। তার জন্য ব্লকে ব্লকে সংগঠনকে শক্তিশালী করার বার্তা দিয়েছেন অভিষেক বন্দ্যোরপাধ্যায়। তিনি বলেছেন অসমের প্রতিটি জেলা, ব্লকে এবং বুথে তৃণমূল কংগ্রেস কমিটি গড়বে। মানুষের কাছে পৌঁছতে কোনও রকম কসুর করা হবে না বলে দলীয় কর্মীদের বার্তা দিয়েছেন তিনি। অসমে বিজেপি সরকার ৮ বছরে উন্নয়নের কিছুই করেনি। বিভাজনের রাজনীতি করছে। ত্রিপুরা, মেঘালয়েও তৃণমূল কংগ্রেস লড়াই করেছে হার শিকার করতে হয়েছে কিন্তু ময়দান ছাড়েনি।

ইডি-সিবিআই দেখিয়ে লাভ নেই

ইডি-সিবিআই দেখিয়ে লাভ নেই

গুয়াহাটির সভা থেকে মোদী সরকারকে তীব্র নিশানা করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন তৃণমূল কংগ্রেসকে ভয় দেখাতে ইডি, সিবিআই লাগানো হয়েছে। ১০ বার তাঁকে দিল্লিেত তলব করা হয়েছে। কিন্তু মাথা নোয়ায়নি তৃণমূল কংগ্রেস। উন্নয়নের নিরিখে বিজেপির সঙ্গে লড়াই হলে ১০ গোল দেবে টিএমসি। এমনই দাবি করেছেন অভিষেক। এদিন কংগ্রেসকেও নিশানা করেছেন তিনি। কংগ্রেসের সঙ্গে টিএমসির সঙ্গে ফারাক স্পষ্ট করে দিয়েছেন তিনি। অভিষেক দাবি করেছেন কংগ্রেসে থেকে বিজেপির সঙ্গে লড়াই করা যায় না। কংগ্রেস ৮ বছর ধরে হারছে। আর টিএমসি বিজেপিকে হারিয়ে দেখিয়েছে। এদিন গুয়াহাটিতে কামাখ্যা মন্দিরে পুজোও দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বিভাজন তৈরির চেষ্টা রাজ্যপাল ধনখড়ের! প্রকাশ্যেই ক্ষোভ উগরে দিলেন ডেপুটি স্পিকার বিভাজন তৈরির চেষ্টা রাজ্যপাল ধনখড়ের! প্রকাশ্যেই ক্ষোভ উগরে দিলেন ডেপুটি স্পিকার

English summary
Abhishek Banerjee warn BJP from Assam said they will continu protest against BJP until TMC win in Assam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X